BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপির নতুন অনেক বিধায়কই নিলেন না কেন্দ্রীয় নিরাপত্তা, কারণ নিয়ে ধন্দ

Published by: Sayani Sen |    Posted: May 21, 2021 8:41 am|    Updated: May 21, 2021 8:41 am

Some BJP MLA didn't takes security ।Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বিজেপির (BJP) বেশ কিছু বিধায়ক কেন্দ্রীয় নিরাপত্তা নিলেন না। এই সংখ্যাটা প্রায় ১৫ জন বলে রাজ্য বিজেপি সূত্রে জানা গিয়েছে। দিনহাটা থেকে জয়ী নিশীথ প্রামাণিক ও শান্তিপুর থেকে জয়ী জগন্নাথ সরকার এই দুই বিজেপি বিধায়ক তাঁদের বিধায়ক পদে ইস্তফা দিয়েছেন। দু’জনেই বর্তমানে সাংসদ। তাঁরা সাংসদ পদেই থাকতে চান। তাই রাজ্য বিধানসভায় বর্তমানে বিজেপির বিধায়ক সংখ্যা ৭৫ জন। অনেক বিধায়ক নিরাপত্তায় কেন্দ্রীয় বাহিনী প্রত্যাখ্যান করেছেন।

এই বিষয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) অবশ্য জানান, যাদের নিরাপত্তা দরকার তারা আবেদন করেছিল। কিন্তু অনেকে আছেন তারা আবেদন করেননি। সেই সংখ্যাটা প্রায় ১৫ জন। সেই তালিকায় চন্দনা বাউড়ি আছেন। আবার শিলিগুড়ির জয়ী বিধায়করা আছেন। দিলীপ ঘোষের কথায়, অনেকে সিকিউরিটি নিলে তাদের রাখার জায়গা নেই বাড়িতে। সাধারণ পরিবার থেকে এসেছেন অনেক বিধায়ক।

[আরও পড়ুন: ফোনে অর্ডার করলেই চড়া দামে বাড়িতে পৌঁছচ্ছে সুরা! পুলিশের জালে মদপাচার চক্রের ৪ পাণ্ডা]

এছাড়া, যেখানে সন্ত্রাস নেই সেই এলাকার বিধায়করা সিকিউরিটি নেননি, দাবি দিলীপবাবুর। তিনি বলেন, কোচবিহার থেকে নির্বাচিত বিধায়করা (MLA) সিকিউরিটি নিয়েছেন। কারণ ওখানে সন্ত্রাসের পরিবেশ রয়েছে। অর্থাৎ, যাঁদের উপর হামলার আশঙ্কা রয়েছে এবং যাঁদের বিধানসভা এলাকায় সন্ত্রাস ও হিংসা চলছে তাঁরাই মূলত কেন্দ্রীয় নিরাপত্তা নিয়েছেন, দাবি বিজেপির রাজ্য সভাপতির।

[আরও পড়ুন: ২৬ মে বাংলার উপকূলে আছড়ে পড়বে ‘যশ’, মোকাবিলায় কোমর বাঁধছে প্রশাসন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement