২৩ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ৭ মে ২০২১ 

READ IN APP

Advertisement

তৃণমূলের শক্তিবৃদ্ধি, ৩০০ পরিবারের সদস্যদের নিয়ে ঘাসফুল শিবিরে যোগ বিজেপি নেতার

Published by: Sayani Sen |    Posted: February 8, 2021 7:27 pm|    Updated: February 8, 2021 7:42 pm

An Images

সৌরভ মাজি, বর্ধমান: এ যেন উলটপুরাণ। এতদিন মানুষের জন্য কাজ করতে পারছেন না অভিযোগ তুলে দল ছাড়ছিলেন তৃণমূলের নেতা-মন্ত্রীরা। পূর্ব বর্ধমানের কালনায় ঠিক উলটোটা ঘটল। দলে থেকে কাজ করতে না পারার অভিযোগ তুলে বিজেপি (BJP) ছাড়লেন যুব মোর্চার এক নেতা। বিজেপি সমর্থক তিনশো পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে তিনি যোগ দিলেন তৃণমূলে। 

সোমবার কালনা-২ ব্লকের বাদলা গ্রাম পঞ্চায়েত এলাকার প্রায় ৩০০ পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে (TMC) যোগদান করে। যার নেতৃত্বে ছিলেন বিজেপির যুব মোর্চার নেতা গোপাল ভট্টাচার্য। এদিন কালনা-২ ব্লক তৃণমূল কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে তাঁদের হাতে ঘাসফুলের পতাকা তুলে দেন দলের রাজ্যের অন্যতম মুখপাত্র দেবু টুডু ও ব্লক সভাপতি প্রণব রায়। তৃণমূলে যোগ দিয়ে গোপালবাবু বলেন, “বিজেপি দলটায় নোংরামিতে ভরে গিয়েছে। ভাল মানুষ ওই দলে থাকতে পারে না। বিজেপিতে থেকে মানুষের জন্য কাজ করতে পারছিলাম না। তাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে কর্মযজ্ঞে শামিল হয়ে মানুষের জন্য কাজ করতে চাই।”

[আরও পড়ুন: পেটের টানে উত্তরাখণ্ডে যাওয়াই কাল, বিপর্যয়ে নিখোঁজ বাংলার ৬ শ্রমিক]

এদিন বিজেপির বিরুদ্ধে অভিযোগ করেন সদ্য তৃণমূলে যোগদানকারী গোপাল ভট্টাচার্য। ক্ষমতায় না এসেই ওই দলটা দুর্নীতিতে ভরে গিয়েছে বলেই কটাক্ষ তাঁর। প্রতিবাদ করায় তাঁকে কার্যত কোণঠাসা করে দেওয়া হয় বলেও দাবি। তাঁর অভিযোগ, “বিজেপিতে এখন তিনটি গোষ্ঠী। চরম দ্বন্দ্ব চলছে তাদের মধ্যে।” কিছুদিন আগে কালনার (Kalna) তৃণমূল বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডু বিজেপিতে যোগদান করেন। এবার বিজেপির নেতা তৃণমূলে নাম লেখালেন। তৃণমূলের রাজ্যের মুখপাত্র দেবু টুডু বলেন, “কালনা বিজেপি শূন্য হয়ে যাবে। কয়েকজন দুর্নীতিগ্রস্ত ছাড়া কেউ বিজেপিতে থাকবে না।” ওই ব্লকের বিজেপি নেতা সুভাষ পাল বলেন, “ওই নেতাকে আগেই আমদের দল থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে। ওর সঙ্গে ৩০০ কেন ৩টে লোকও নেই।”

[আরও পড়ুন: পানীয় জলের সংকট, পুরুলিয়ার বিজেপি সাংসদকে ঘিরে বিক্ষোভ মহিলাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement