BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

কামারহাটির পর টিটাগড়, ফের তৃণমূল কার্যালয়ের সামনে বোমাবাজি, জখম নিরীহ বৃদ্ধা

Published by: Sayani Sen |    Posted: July 5, 2021 8:52 am|    Updated: July 5, 2021 8:52 am

Some TMC worker allegedly attacked by BJP in Titagarh ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কামারহাটির পর টিটাগড় (Titagarh)। ফের তৃণমূল কার্যালয়ের সামনে ব্যাপক বোমাবাজি। বন্দুকের বাঁট দিয়ে শাসকদলের কর্মীদের মারধরও করা হয়। অশান্তির মাঝে পড়ে নিরীহ এক বৃদ্ধা গুরুতর জখম হন। এই ঘটনায় অভিযোগের তির বিজেপির দিকে। টিটাগড় থানায় তৃণমূলের তরফে অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এখনও পুলিশের জালে ধরা পড়েনি কেউ। 

ঠিক কী হয়েছিল? অন্যান্য দিনের মতো রবিবার সন্ধেয় টিটাগড় পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূলের (TMC) কার্যালয়ে বেশ কয়েকজন দলীয় কর্মী বসেছিলেন। অভিযোগ, সেই সময় বাইকে চড়ে কয়েকজন যুবক আসে। তৃণমূল কর্মীদের উপর হামলা চালায় তারা। সেই সময় তৃণমূলের ওই কার্যালয় সংলগ্ন রাস্তা দিয়ে যাচ্ছিলেন এক বৃদ্ধা। রাজনৈতিক সংঘর্ষের মাঝে পড়ে জখম হন তিনি। এলাকা দখলের জন্য বিজেপি হামলা চালিয়েছে বলেই অভিযোগ। যদিও বিজেপির (BJP) কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এই ঘটনার পর থেকে থমথমে গোটা এলাকা। টিটাগড় থানায় অভিযোগ দায়ের হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ (CCTV Footage) সংগ্রহ করেছে পুলিশ। তার সূত্র ধরেই অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা চলছে।

[আরও পড়ুন: দুই সন্তানের কাছে মেলেনি ঠাঁই, হাওড়ার বৃদ্ধাকে বাড়ি ফেরাল মুম্বইয়ের স্বেচ্ছাসেবী সংস্থা]

উল্লেখ্য, এর আগে শনিবার সন্ধেয় উত্তপ্ত হয়ে ওঠে কামারহাটির ২২ নম্বর ওয়ার্ডের বিভার মোড়। সেদিন সন্ধেয় তৃণমূল কার্যালয়ে বসেছিলেন বেশ কয়েকজন কর্মী। অভিযোগ, আচমকাই বেশ কয়েকজন যুবক বাইকে চড়ে ওই এলাকায় পৌঁছয়। লাথি মেরে তৃণমূল কার্যালয়ের দরজা খোলে তারা। কিছু বুঝে ওঠার আগেই মানস বর্ধন এবং শুভ্র নামে দুই সক্রিয় তৃণমূল কর্মীকে টেনে হিঁচড়ে বিভার মোড়ে নিয়ে যায়। বেধড়ক মারধর করা হয় তাঁদের। চলে গুলিও। প্রচণ্ড শব্দে আশপাশের বাড়ির লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। বাড়ি ছেড়ে বেরিয়ে পড়েন তাঁরা। ততক্ষণে অবশ্য ঘটনাস্থল ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। এই ঘটনায় গুরুতর জখম হন ওই দুই তৃণমূল কর্মী। বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভরতি রয়েছেন তাঁরা। কামারহাটির ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: চোর সন্দেহে দুই যুবককে বিদ্যুতের খুঁটিতে বেঁধে গণপিটুনি! ভিডিও ভাইরাল হতেই শোরগোল বীরভূমে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement