BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

চোর সন্দেহে দুই যুবককে বিদ্যুতের খুঁটিতে বেঁধে গণপিটুনি! ভিডিও ভাইরাল হতেই শোরগোল বীরভূমে

Published by: Tiyasha Sarkar |    Posted: July 4, 2021 7:59 pm|    Updated: July 4, 2021 7:59 pm

2 youth beaten up by mob in Birbhum, video goes viral | Sangbad Pratidin

নন্দন দত্ত, সিউড়ি: ভাঙা-চোরা ও লোহা চুরির অভিযোগে দুই যুবককে বিদ্যুতের খুঁটিতে বেধে গণধোলাই দিল স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে বীরভূমের (Birbhum) রামপুরহাটের কালীডাঙ্গা এলাকায়। যদিও সুযোগ বুঝে বেঁধে রাখা দড়ি খুলে পালিয়ে যায় অভিযুক্তরা। গণপ্রহারের মর্মান্তিক ছবি ভাইরাল হতেই শোরগোল পড়ে যায় গোটা বীরভূমে।

বীরভূমের কালীডাঙ্গা এলাকায় বেশ কিছুদিন ধরেই চুরির ঘটনা ঘটছিল বলে এলাকার বাসিন্দাদের দাবি। বিশেষ করে ভাঙা লোহা কেনার দোকান থেকে সামগ্রী চুরি যাচ্ছিল প্রতিদিন। শনিবার সন্ধেয় দুই সন্দেহভাজন যুবককে ওই দোকানের সামনে ঘুরতে দেখেন স্থানীয়রা। তাঁদেরকে ধরে সামনের বিদ্যুতের খুঁটিতে বেঁধে প্রথমে চলে জিজ্ঞাসাবাদ। তাদের কথায় সংগতি না মেলায় শুরু হয় গণপ্রহার। তাঁদের দেখতে ভিড় জমতে থাকে। সুযোগ বুঝে দড়ির ফাঁস আলগা করে তারা পালিয়ে যায় অভিযুক্তরা। ফলে থানায় অভিযোগ দায়ের হয়নি।

[আরও পড়ুন: সহায়ক মূল্যে ধান কেনায় ব্যাপক অনিয়মের অভিযোগ, শাস্তির মুখে ৬ সমবায় সমিতি]

রবিবার ঘটনার ভিডিও ভাইরাল হতেই নতুন করে উত্তেজনা ছড়ায় এলাকায়। ঘটনার নৃশংসতায় শিউরে ওঠেন বীরভূমের বাসিন্দারা। পুলিশের কাছে খবর যেতেই ডেকে পাঠানো হয় ভাঙাচোরা কারবারি বনহাট গ্রামের সাবের আলিকে। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হচ্ছে। উল্লেখ্য, স্থানীয়রা জানিয়েছে, অভিযুক্তদের একজন কালিডাঙা অন্যজন বনহাটের বাসিন্দা।

[আরও পড়ুন: Coronavirus: রাজ্যে দৈনিক সংক্রমণ আরও নিম্নমুখী, নতুন করে উদ্বেগ বাড়াল দার্জিলিং]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement