Advertisement
Advertisement
Sandeshkhali

সন্দেশখালিতে কিশোরীকে যৌন হেনস্তা, গ্রেপ্তার তৃণমূল নেতার ছেলে

নাবালিকার মুখ চেপে ধরে তার যৌন নিগ্রহ করে বলে অভিযোগ।

Son of TMC leader arrested for allegedly molesting teenager in Sandeshkhali

প্রতীকী ছবি

Published by: Paramita Paul
  • Posted:May 19, 2024 10:43 am
  • Updated:May 19, 2024 11:07 am

গোবিন্দ রায়, বসিরহাট: ফের শিরোনামে সন্দেশখালি। এবার ঘরে ঢুকে কিশোরীকে যৌন হেনস্তার অভিযোগে গ্রেপ্তার তৃণমূল নেতার ছেলে। রবিবারই তাঁকে বসিরহাট আদালতে পেশ করবে সন্দেশখালি থানার পুলিশ।

সন্দেশখালির বেড়মজুর এলাকায় অষ্টম শ্রেণির পড়ুয়াকে যৌন নির্যাতনের অভিযোগ ওঠে। জানা গিয়েছে, শুক্রবার রাতে নাবালিকার বাড়ির ভিতর ঢুকে তার যৌন নিগ্রহ করে স্থানীয় এক যুবক। নাবালিকার পরিবারের দাবি, অভিযুক্ত ইন্দ্রজিৎ সাউ তৃণমূল সমর্থক। বিষয়টি নিয়ে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে অভিযোগ জানিয়েছিল নির্যাতিতার পরিবার। রাতেই সেই ফাইল ইমেল মারফত বসিরহাটের পুলিশ সুপারকে পাঠিয়েছিল তারা। তার পরই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: সুন্দরবনে গুলির লড়াই, চোরাশিকারীদের গুলিতে খুন বনকর্মী]

পরিবারের দাবি অনুযায়ী, শুক্রবার রাতে লুকিয়ে বাড়িতে ঢোকে অভিযুক্ত যুবক। নাবালিকার মুখ চেপে ধরে তার যৌন নিগ্রহ করে। নিজেকে বাঁচাতে কোনওভাবে ওই দুষ্কৃতীর হাত ছাড়িয়ে চিৎকার করে নাবালিকা। তার আওয়াজে ছুটে আসেন পরিবারের লোকজন। সঙ্গে-সঙ্গে চম্পট দেয় অভিযুক্ত। পরিবারের অভিযোগ, অভিযুক্ত যুবক তৃণমূল (TMC) সমর্থক। নির্যাতিতার পরিবার বিজেপি (BJP) সমর্থক হওয়ায় তার উপরে আক্রমণ করা হয়েছে। অভিযুক্তর বিরুদ্ধে পকসো ধারায় অভিযোগ দায়ের।

Advertisement

[আরও পড়ুন: ভুয়ো সার্টিফিকেট নিয়ে শিক্ষকতা! বাগুইআটির নামী স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ