BREAKING NEWS

১৬ চৈত্র  ১৪২৯  শুক্রবার ৩১ মার্চ ২০২৩ 

READ IN APP

Advertisement

ছটপুজোয় বিপত্তি, বিধায়ক জুন মালিয়ার উপস্থিতিতে ভেঙে পড়ল মঞ্চ, বরাতজোরে রক্ষা

Published by: Sucheta Sengupta |    Posted: October 30, 2022 7:13 pm|    Updated: October 31, 2022 9:00 am

Stage collapse in West Midnapore during a progarmame in Chhat Puja where TMC MLA June Malia was present | Sangbad Pratidin

সম্যক খান, মেদিনীপুর: ছটপুজোর (Chhath Puja) অনুষ্ঠানে বিপত্তি পশ্চিম মেদিনীপুরে। কাঁসাই নদীর তীরে ডিএভি ঘাটের পাশে তৈরি অনুষ্ঠান মঞ্ত ভেঙে পড়ল হুড়মুড়িয়ে। আহত ২ মহিলা। সেসময় মঞ্চে উপস্থিত ছিলেন মেদিনীপুরের তারকা বিধায়ক জুন মালিয়া (June Malia), ছিলেন জেলাশাসক, পুলিশ সুপারও। যদিও বরাতজোরে তাঁদের কারও কিছু হয়নি বলেই খবর। কীভাবে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছেন উদ্যোক্তারা। তবে এহেন দুর্ঘটনায় অনুষ্ঠানের তাল গিয়েছে কেটে।

ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ‌্যায় কাঁসাই নদীর তীরে মেদিনীপুর (Midnapore) শহরের ডিএভি ঘাটে। এদিন ওই ঘাটে ছটপুজো উপলক্ষ‌্যে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। হাজির ছিলেন জেলাশাসক আয়েশা রানী, পুলিশ সুপার দীনেশ কুমার, তারকা বিধায়ক জুন মালিয়া, পুরপ্রধান সৌমেন খান-সহ অন‌্যান‌্য অতিথিরা। অনুষ্ঠান চলাকালীন আচমকাই নিচের দিকে বসে যেতে থাকে মঞ্চ। অতিথিদের মাথার উপর মঞ্চের ছাউনি ভেঙে পড়ে। হুলুস্থুল বেঁধে যায় গোটা এলাকায়।

[আরও পড়ুন: ‘গন্ডগোলের ছক করতে পারে অনেকে, পা দেবেন না’, ছটপুজোয় গিয়ে সতর্কবার্তা মুখ্যমন্ত্রীর]

সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন মঞ্চের খুঁটি ধরে সামলানোর চেষ্টা করেন। আহত হয়েছেন দু’জন। এক মহিলা অচৈতন‌্য হয়ে পড়েন। তাঁদের সঙ্গে সঙ্গে উদ্ধার করে মেদিনীপুর মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে মঞ্চে বসে থাকা বিধায়ক, জেলাশাসক বা এসপির কোনও ক্ষতি হয়নি। অতিথিদের কোনও ক্ষতি হয়নি। তাঁদের নিরাপদে মঞ্চ থেকে নামিয়ে আনা হয়। জেলাশাসক আয়েষা রানি বলেছেন, ”নদীর তীরবর্তী বালিমাটি নরম থাকার কারণেই সম্ভবত মঞ্চের একপাশ বসে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে।” তবে কারও কিছু ক্ষতি না হওয়ায় স্বস্তি প্রকাশ করেছেন তিনি। মনে করা হচ্ছে, দিনভর ছটপুজোর উপবাস ও দুর্ঘটনার আতঙ্ক – জোড়া ধাক্কায় ২ মহিলা জ্ঞান হারিয়েছেন। তাঁদে চিকিৎসায় বিশেষ নজর দেওয়ার নির্দেশ দিয়েছেন জেলাশাসক।  

[আরও পড়ুন: নাম ভাঁড়িয়ে ‘স্বাস্থ্যসাথী’ কার্ড নিয়ে জালিয়াতির চেষ্টা, ধরা পাড়ে বিপাকে ভিনরাজ্যের রোগী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে