BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দলীয় কর্মীর বাড়িতে নিশিযাপন খাদ্যমন্ত্রীর, পাত পেড়ে খেলেন আলু সেদ্ধ-ভাত

Published by: Subhamay Mandal |    Posted: August 4, 2019 8:48 pm|    Updated: August 4, 2019 8:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলনেত্রীর নির্দেশ পেতেই জেলায় জেলায় তৃণমূলের নেতা-মন্ত্রীরা জনসংযোগে নেমে পড়েছেন। সবাই এখন মানুষের আরও কাছে পৌঁছতে উঠেপড়ে লেগেছেন। অনেকেই সাধারণ মানুষের বাড়িতে নিশিযাপন করছেন, পাত পেড়ে খাচ্ছেনও। এবার সেই দলেই ভিড়লেন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। উত্তর ২৪ পরগনার দাপুটে তৃণমূল নেতা হাবড়ায় দলীয় কর্মীর বাড়িতে মাটিতে বসে খাবার খেলেন চেটেপুটে।

হাবড়া ১ নম্বর ব্লকের কুমড়ো কাশীপুর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে গিয়ে বাসিন্দাদের সঙ্গে কথা বলেন জ্যোতিপ্রিয়। সেখানেই এক দলীয় কর্মীর বাড়িতে নিশিযাপন করলেন মন্ত্রী। মাটির বাড়িতে রাতে কলাপাতায় খাবার খেলেন, রাত্রিযাপন করলেন। শুধু তাই নয়, গ্রাম পাহারাও দিলেন। যতই তিনি খাদ্যমন্ত্রী হোন, তাঁর খাওয়ার মেনু ছিল কিন্তু সাদামাটা। ভাত, আলুসেদ্ধ, ডাল আর ডিম সেদ্ধ দিয়েই রাতের খাওয়া সারলেন তিনি।

একইসঙ্গে একটি গুরুত্বপূর্ণ কাজ করলেন মন্ত্রী। গ্রামের সমস্ত অসুস্থ মানুষদের সঙ্গে দেখা করলেন তিনি। তাঁদের প্রত্যেককে হাসপাতালে ভরতির ব্যবস্থা করলেন। শুধু তাই নয়, বহু মানুষের আবদারও মেটালেন হাসিমুখে। হাবড়ার বিধায়কের সঙ্গে সেলফিও উঠল দেদার। সকলেই বললেন, এমনভাবে খাদ্যমন্ত্রী কাছে পাওয়া যাবে সেটা ভাবেননি। কিন্তু পেয়ে বেশ ভালই লাগছে। সমস্যাও সমাধান হল অনেক।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement