BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ভূত’ দেখেছে স্কুলে, আতঙ্কে ছটফট করতে করতে মৃত্যু তৃতীয় শ্রেণির ছাত্রীর

Published by: Sucheta Sengupta |    Posted: September 24, 2022 9:07 pm|    Updated: September 25, 2022 1:37 pm

Student of Class III died after get panicked to see 'ghost' in school, controversy sparks in Suri | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

নন্দন দত্ত, সিউড়ি: স্কুলে ‘ভূত’ দেখেছিল! আর বাড়ি ফিরে সেই আতঙ্কে ছটফট করতে করতে প্রাণ গেল তৃতীয় শ্রেণির এক ছাত্রীর। ঘটিনাটি ঘটেছে সিউড়ির (Suri) কাঁকড়তলার বাবুইজোড় প্রাথমিক বিদ্যালয়ে। শনিবার ওই স্কুলের এক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছে৷ মৃত ওই ছাত্রীর নাম রিমি মণ্ডল। কীভাবে তার মৃত্যু হল, তা তদন্ত করে দেখা হচ্ছে।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার। মিড ডে মিলের (Mid day meal) থালা রাখতে গিয়ে চতুর্থ শ্রেণির ছাত্রীরা বলতে থাকে, তারা ‘ভূত’ দেখেছে। সেই থেকে স্কুলে হঠাৎ ভূতের আতঙ্কে ছড়িয়ে পড়ে। স্কুলের প্রধান শিক্ষক সব্যসাচী ঘোষ জানান, ”আমরা সঙ্গে সঙ্গে স্কুল পড়ুয়াদের জানিয়ে দিই, ভৌতিক কিছু নয়।” কিন্তু তাতেও সমস্যা মেটেনি। গত দু’দিন স্কুল পড়ুয়ারা ভূতের ভয়ে স্কুলে আসা বন্ধ করে দেয়। তিনশো ছাত্র ছাত্রীর মধ্যে শনিবার ২৫ জন পড়ুয়া উপস্থিত ছিল।

[আরও পড়ুন: শিবাজির মাটিতে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান তুলল PFI, কড়া প্রতিক্রিয়া মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর]

কোনও কোনও পড়ুয়া দাবি করে বসে, কী যেন এক ছায়া তাদের ধরতে আসছিল। এসবের মাঝে দুই ছাত্রী অচৈতন্য হয়ে যায় বলে জানা গিয়েছে। এরপর শুক্রবার রাতে বাড়ি ফিরে তৃতীয় শ্রেণির ছাত্রী রিমি মণ্ডল অস্বাভাবিক আচরণ করতে থাকে। তাকে রাতেই সিউড়ি সদর হাসপাতাল ভরতি করা হয়। ভোরের দিকে রিমির মৃত্যু হয় বলে হাসপাতাল সূত্রে খবর।

[আরও পড়ুন: ইচ্ছাকৃতভাবে টেটে পাশ করানো হয়নি! মামলা করে আত্মঘাতী চাকরিপ্রার্থী]

রিমির মা দিয়া মণ্ডল বলেন, ”আমার মেয়ে ভূত দেখে ভিড়মি খেয়ে যায়। সেই থেকে অসুস্থ হয়ে যায়। তারপর আমরাও আতঙ্কিত হয়ে পড়ি। পরে হাসপাতালে নিয়ে গেলে মেয়েটা মারা যায়।” হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রীর মৃগী রোগ ছিল। বিষয়টি নিয়ে শিক্ষা সংসদের চেয়ারম্যান প্রলয় নায়েক বলেন, ”আমরা খবরটা পেয়েছি। সোমবার বিজ্ঞান মঞ্চের কর্মীদের নিয়ে ওই স্কুলে যাব। বিষয়টি তদন্ত করে দেখা হবে।” বিজ্ঞান মঞ্চের কর্মী শুভাশিস গড়াই জানান, ”ভূত বলে কিছু নেই। ছাত্রীর মৃত্যু খুব দুঃখজনক হলেও এর পিছনে ভৌতিক কোনও কারণ নেই। স্কুলে গিয়ে ছাত্র ছাত্রীদের তা বোঝাতে হবে। যারা প্রথম ভূত দেখেছিল বলে বলছে, তারা আসলে কী দেখেছিল তা জানা দরকার।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে