BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মিছিল শেষে কাঁথির জনসভা থেকে ফের তোলাবাজি নিয়ে তৃণমূলকে আক্রমণ শুভেন্দুর

Published by: Tiyasha Sarkar |    Posted: January 3, 2021 6:40 pm|    Updated: January 3, 2021 8:04 pm

Suvendu Adhikari attacks tmc | Sangbad Pratidin

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ঝাড়গ্রামের পর কাঁথির সভা থেকেও তোলাবাজি নিয়ে তৃণমূলকে (TMC) আক্রমণ করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ডায়মন্ড হারবারের সাংসদের ‘উপসর্গহীন বেইমান’ কটাক্ষের  জবাব দিলেন। পাশাপাশি চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, “একুশে বিজেপিই দায়িত্ব পাবে বাংলার।”

রবিবার দুপুরে ঝাড়গ্রামে বিজেপির যোগদান কর্মসূচিতে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সেখান থেকে ফিরে পূর্ব মেদিনীপুরের ঢোলাহাট থেকে মুকুন্দপুর পর্যন্ত মিছিল করেন তিনি। মিছিল শেষে কাঁথিতে সভায় যোগ দেন শুভেন্দু। সেখান থেকেই একাধিক ইস্যুতে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন তৃণমূল সুপ্রিমো ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee)।  ডায়মন্ড হারবারের সাংসদের ‘উপসর্গহীন বেইমান’ কটাক্ষের জবাবে তিনি বলেন, “আমি যদি উপসর্গহীন হয়ে থাকি, তাতে কোনও সমস্যা নেই। উপসর্গহীনরা বেঁচে যায়। কিন্তু তৃণমূল কোম্পানির মাথায় ক্যানসার হয়ে বসে তিনি দলটাকে শেষ করছেন। হাতে-পায়ে হলে তাও বাঁচানো যায়। কিন্তু এতো মাথায়!” সরাসরি মুখ্যমন্ত্রীকে নিশানা করে শুভেন্দু বলেন, “পিসিমণির আশীর্বাদে ভাইপো তোলাবাজ। এনামুল ধরা পড়েছে, এরপর ভাইপোর পালা।” আমফানের ত্রাণ থেকে রেশনের চাল, সমস্ত দুর্নীতির জন্য এদিন শাসকদলকে কাঠগড়ায় তোলেন শুভেন্দু।

[আরও পড়ুন:  ‘দুর্নীতিগ্রস্ত, বিজেপি সমর্থনকারী’, রানাঘাটের পুর প্রশাসকের বিরুদ্ধে পোস্টার শহরজুড়ে]

কাঁথির সভা থেকে আত্মবিশ্বাসী শুভেন্দু বলেন, “একুশে বিজেপি জয়ী হবেই। তৃণমূল যদি ৯ পায়, বিজেপি পাবে ৯০।” রাজ্য পুলিশকে উদ্দেশ্য করে শুভেন্দু বলেন, “নির্বাচনী বিধি লাগু হলে ভাইপোর লোকেদের কী হয় দেখবেন!” দলের নেতা-কর্মীদের ধন্যবাদ জানান করেন তিনি। তৃণমূলকে হঠাতে স্লোগান তোলেন নন্দীগ্রাম আন্দোলনের প্রথম সারির এই নেতা। উল্লেখ্য, দলবদলের পর শাসকদলকে ক্রমাগত আক্রমণ করতে দেখা যাচ্ছে শুভেন্দুকে। পাশাপাশি একুশে বাংলাকে মোদির হাতে তুলে দেওয়ার প্রতিজ্ঞাও করেন তিনি। উলটো দিকে বাংলা দখলে রাখতে মরিয়া তৃণমূলও। 

[আরও পড়ুন:  EXCLUSIVE: একুশে কঠিন লড়াই অনুব্রতর গড়ে! বীরভূম নিয়ে চিন্তায় তৃণমূলও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে