১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হলদিয়া বন্দরের একাংশে কাজ বন্ধ নিয়ে নাম না করে অভিষেককে তোপ শুভেন্দুর, পালটা দিলেন কুণাল

Published by: Tiyasha Sarkar |    Posted: November 17, 2022 4:10 pm|    Updated: November 17, 2022 4:53 pm

Suvendu Adhikari slams Abhishek Banerjee on Haldia port, Kunal Ghosh responds | Sangbad Pratidin

চঞ্চল প্রধান, হলদিয়া: ফের রাজ্যের বিরোধী দলনেতার নিশানায় তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। হলদিয়া বন্দরের একাংশের পণ্য খালাসের কাজ বন্ধ থাকার জন্য তৃণমূল সাংসদকেই দুষলেন তিনি। পালটা দিলেন কুণাল ঘোষ (Kunal Ghosh)।

বৃহস্পতিবার দুপুরে হলদিয়ার টাউন হলে বিজেপির তরফে বৈঠকের আয়োজন করা হয়েছিল। বৈঠক শেষে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। একাধিক ইস্যুতে নাম না করে আক্রমণ করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। হলদিয়া বন্দরের ৯ নম্বর বার্থে পণ্য খালাসের কাজ বন্ধ থাকার কারণ নিয়ে প্রশ্ন করা হলে সরাসরি তিনি বলেন, “ওটা ভাইপোকে জিজ্ঞেস করুন। ওটা উনি ভাল বলতে পারবেন। রিপ্লে বলছে আমি বেশি দেব ফাইভ স্টারের তুলনায়। এটা পুরোটাই ভাইপোর মাল তোলার ব্যবসা।”

[আরও পড়ুন: গরুপাচারের টাকা কোথায়? লেনদেনের হদিশ জানতে আসানসোল জেলে অনুব্রতকে জেরা ED’র]

শুভেন্দু অধিকারীর আক্রমণের পালটা দিতে ছাড়েননি তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি বলেন, “শুভেন্দু হচ্ছে আস্ত তোলাবাজ। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পার্টির ঘোষিত সিদ্ধান্ত হয়েছে, কোনও ঠিকাদার পার্টির দায়িত্বশীল পদে বা জনপ্রতিনিধি থাকবে না। ঠিকাদার যারা শ্রমিক সরবরাহ করবেন তাঁরা পার্টির নেতা হবেন না। অভিষেকের নির্দেশ আইএনটিটিইউসি ঘোষিত নির্দেশ দিয়েছে। নিজেদের কাণ্ড ধামাচাপা দিতে ঠিকাদারদের দালালি করছে।”

প্রসঙ্গত, হলদিয়ার ৯ নম্বর বার্থে বন্ধ পণ্য খালাসের কাজ। গত পরশু ফাইভ স্টার অর্থাৎ যে কোম্পানির তরফে পণ্য বোঝাই ও খালাস করা হয়, তাঁরা খালাসের কাজ করছিল। একদল তাতে বাধা দেয়। তারপর ২৪ ঘণ্টা পেরিয়েছে। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও হলদিয়া বন্দরের ৯ নম্বর বার্থে বন্ধ পণ্য খালাসের কাজ।

 

[আরও পড়ুন: সহপাঠিনীকে সিগারেট খাওয়ানো নিয়ে উত্তাল ইংরাজি মাধ্যম স্কুল, ছাত্র সংঘর্ষে রণক্ষেত্র হাওড়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে