BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বামেদের নীতি ভুল ছিল, কিন্তু ভাল কাজ‌ও করেছে: শুভেন্দু অধিকারী

Published by: Tiyasha Sarkar |    Posted: January 7, 2021 6:21 pm|    Updated: January 7, 2021 10:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নন্দীগ্রাম (Nandigram) দিবসে তমলুকের সভা থেকে তৃণমূল নেতা-মন্ত্রীদের তুলোধনা করলেন শুভেন্দু অধিকারী। সরাসরি আক্রমণ করলেন মদন মিত্রকে (Madan Mitra)। সেই সঙ্গে প্রশংসা করলেন বামেদের। বললেন, “ওরা অনেক কাজ করেছে।”

বৃহস্পতিবার বিকেলে তমলুকে সভা ও যোগদান মেলার আয়োজন করা হয়েছিল বিজেপির তরফে। সেখান থেকেই বাম সরকারের ভূয়সী প্রশংসা করলেন বিজেপি নেতা। বলেন, “বামেদের নীতি ভুল ছিল, কিন্তু ওরা অনেক কাজ করেছিল যা কোনওদিন আমরা অস্বীকার করতে পারব না।” বুদ্ধদেব ভট্টাচার্য-সহ একাধিক বাম নেতার নাম করে তিনি বলেন, “ওঁরা স্বচ্ছভাবে রাজনীতি করেছেন।” তৃণমূলকে ‘প্রাইভেট লিমিটেড কোম্পানি’ বলে কটাক্ষ করে শুভেন্দু বলেন, “ওই দলে থাকলে কৃতদাস হয়ে থাকতে হবে। কারও আত্মসম্মান থাকলে তাঁর পক্ষে ওখানে কাজ করা সম্ভব নয়।” এদিন ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) বিরুদ্ধে তোলাবাজি ও দুর্নীতির অভিযোগ তোলেন শুভেন্দু।

[আরও পড়ুন:জিতেন্দ্র তিওয়ারিকে বিঁধে ফেসবুক পোস্ট ব্লক সভাপতির! ফের প্রকাশ্যে তৃণমূলের অন্তর্কলহ]

বুধবার রাত ১২ টায় নন্দীগ্রামে শহিদ বেদিতে মাল্যদান করে শ্রদ্ধাজ্ঞাপন করেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সকালে পৌঁছে গিয়েছিলেন নেতাইয়ে। তৃণমূলের তরফে শহিদদের শ্রদ্ধা জানান সুব্রত বক্সি, পার্থ চট্টোপাধ্যায়, মদন মিত্ররা। এরপরই মদন মিত্র-সহ অন্যান্য নেতারা একহাত নেন শুভেন্দুকে। এদিনের সভা থেকে তারও জবাব দেন বিজেপি নেতা। মদন মিত্রকে কটাক্ষ করে শুভেন্দু বলেন, “সারাদিন নেশাগ্রস্ত অবস্থায় পড়ে থাকেন। অর্জুন সিংয়ের ছেলে পবনের কাছে হেরেছেন। তিনি বড় বড় কথা বলছেন! কামারহাটিতে ওঁর হয়ে প্রচারে যেতেও কেউ কোনওদিন রাজি হতেন না।” অভিযোগ করেন, পার্থ চট্টোপাধ্যায়ের জন্যই বেহাল দশা বাংলার শিক্ষার। সবুথ সাথী, স্বাস্থ্য সাথী-সহ রাজ্যে একাধিক প্রকল্পে আদতে মানুষের কোনও উপকার হয়নি বলেই দাবি করেন তিনি। পাশাপাশি, এদিনও আত্মবিশ্বাসী কন্ঠে শুভেন্দু বলেন, একুশে বিজেপি বাংলার দায়িত্ব পাবেই। 

[আরও পড়ুন: যোগ-বিয়োগের কোনও প্রশ্ন নেই, আপাতত রাজনীতি থেকে বিরতি! জল্পনা ওড়ালেন লক্ষ্মীরতন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement