BREAKING NEWS

৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিতর্কিত জেলাশাসক নিখিল নির্মলের পাশে ডুয়ার্সের চা-শ্রমিকরা

Published by: Tanumoy Ghosal |    Posted: January 9, 2019 3:49 pm|    Updated: January 9, 2019 3:49 pm

Tea garden workers support Alipurduar DM

রাজকুমার, আলিপুরদুয়ার: বিতর্কিত জেলাশাসক নিখিল নির্মলের সমর্থনে আন্দোলনে নামলেন ডুয়ার্সের চা-শ্রমিকরা। আলিপুরদুয়ার জেলার প্রশাসনিক ভবন ডুর্য়াসকন্যার সামনে দফায় দফায় চলল বিক্ষোভ। চা-শ্রমিকদের বক্তব্য, তাঁদের জন্য অনেক কাজ করেছেন জেলাশাসক নিখিল নির্মল। তাই ওই জেলাশাসককে সরানো বা অন্যত্র বদলি করা যাবে না।

[ চাকরির বিনিময়ে আপসের প্রস্তাব পুলিশের, আলিপুরদুয়ার কাণ্ডে অভিযোগ বিনোদের পরিবারের]

আলিপুরদুয়ারের জেলাশাসকের কীর্তিতে শোরগোল পড়ে গিয়েছে রাজ্যে। আপাতত তাঁকে দশদিনের ছুটিতে পাঠিয়েছে রাজ্য প্রশাসন। জেলাশাসক পদ থেকে নিখিল নির্মলকে সরিয়ে দেওয়ার জন্য রাজ্য সরকার নির্বাচন কমিশনকে চিঠি পাঠাচ্ছে বলে জানা গিয়েছে। আলিপুরদুয়ারের জেলাশাসক নিখিল নির্মল অন্যায় করেছেন, এমনটা কিন্তু মনে করেন না তাঁর স্ত্রী নন্দিনী কৃষ্ণণ। বরং তাঁর কাছে স্বামী ‘রিয়েল হিরো’। জেলাশাসকের সমর্থনে ফেসবুকে দীর্ঘ পোস্টও করেছেন তাঁর স্ত্রী। আর এবার অভিযুক্ত জেলাশাসকের পাশে দাঁড়ালেন ডুয়ার্সের চা-বাগানের শ্রমিকেরা। বুধবার সকালে আলিপুরদুয়ার জেলার প্রশাসনিক ভবনে ডুয়ার্সকন্যার সামনে জড়ো হন বিভিন্ন চা-বাগানের জনা পঞ্চাশেক কর্মী। দফায় দফায় চলে বিক্ষোভ। বিক্ষোভকারীদের বক্তব্য, স্ত্রী সম্পর্কে অশালীন মন্তব্য করলে কারওই মাথার ঠিক থাকে না। জেলাশাসকের জায়গায় যদি অন্য কেউ থাকতেন, তাহলে তিনিও একই কাজ করতেন। তাই অভিযুক্ত জেলাশাসক নিখিল নির্মলকে সরানো বা অন্যত্র বদলি করা যাবে না। জেলার চা-শ্রমিকদের জন্য অনেক কাজ করেছেন তিনি।

কিন্তু, ঘটনাটি ঠিক কী? ফেসবুকে জেলাশাসক নিখিল নির্মলের স্ত্রী নন্দিনী সম্পর্কে এক যুবক অশালীন মন্তব্য করেছে বলে অভিযোগ ওঠে। অভিযুক্তকে গ্রেপ্তারও করেছিল ফালাকাটা থানার পুলিশ। রবিবার রাতে থানায় ঢুকে বিনোদ সরকার নামে ওই যুবককে বেধড়ক মারধর করেন আলিপুরদুয়ারের জেলাশাসক ও তাঁর স্ত্রী। ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

[ ঝক্কি কমাতে নতুন শিক্ষাবর্ষে কলেজে ভরতি অনলাইনে, সিদ্ধান্ত শিক্ষামন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement