BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্কুল চত্বরেই হাতাহাতি দুই শিক্ষকের! ধুন্ধুমার কৃষ্ণনগরে

Published by: Tiyasha Sarkar |    Posted: February 2, 2022 4:16 pm|    Updated: February 2, 2022 9:06 pm

Teachers exchange blows at Krishnanagar school, video goes viral } Sangbad Pratidin

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: স্কুল চত্বরেই হাতাহাতি প্রধান শিক্ষক ও সহাকারি প্রধান শিক্ষকের। চলল দেদার বচসা। মারামারি থামাতে কালঘাম ছুটল অন্য শিক্ষকদের। ধুন্ধুমার পরিস্থিতি নদিয়ার কৃষ্ণনগর কলেজিয়েট স্কুলে (Krishnagar Collegiate School)। শিক্ষাঙ্গনের এ কী হাল! ভিডিও দেখে বিস্মিত নেটদুনিয়া। এই ঘটনার জেরে শোকজ করা হয়েছে দুই শিক্ষককে।

[আরও পড়ুন: ভোট পরবর্তী হিংসা মামলায় সিবিআই তলব, রক্ষাকবচের আবেদনে হাই কোর্টের দ্বারস্থ অনুব্রত]

ব্যাপারটা ঠিক কী? কেন এই হামলা? জানা গিয়েছে, কৃষ্ণনগর কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক মনোরঞ্জন বিশ্বাসের বিরুদ্ধে তাঁর সহকর্মীদের মনে ক্ষোভ জমেছিল অনেক আগে থেকেই। আগে অভিযোগ উঠেছিল, মাধ্যমিকে নিজের ছেলেকে বেশি নম্বর পাইয়ে দিয়েছিলেন তিনি। এছাড়াও একাধিক অভিযোগ উঠেছে বারবার। জানা গিয়েছে, সম্প্রতি ইনকাম ট্যাক্স ফাইলের জন্য প্রধান শিক্ষকের কাছে স্যালারি স্লিপ চান সহকারী প্রধান শিক্ষক নিমাইবাবু। তাতেই ঘি পড়ে আগুনে। বুধবার স্কুল চত্বরে অবস্থানে বসেন সহকারী প্রধান শিক্ষক।

বিদ্যুতের গতিতে বিষয়টি জড়িয়ে পড়ে এলাকায়। স্কুল চত্বরে ভিড় তৈরি হয়। সেই সময় নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন তিনি। তখনই পিছন দিক থেকে প্রধান শিক্ষকের উপর চড়াও হন নিমাইবাবু। বেধড়ক মারধর করা হয় তাঁকে। পালটা ওই শিক্ষককে আক্রমণ করেন প্রধান শিক্ষক। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মারামারির সেই ভিডিও। ইতিমধ্যেই এই ঘটনার রিপোর্ট তলব করল জেলা স্কুল পরিদর্শক। 

 

[আরও পড়ুন: সূত্র সিসিটিভি ফুটেজ, টিকিয়াপাড়ায় খুদেকে খুনের পর দেহ লোপাটের ঘটনায় গ্রেপ্তার সৎ বাবা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে