BREAKING NEWS

৯ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ক্রিকেটার রিচার বাড়ির সামনে মদ্যপ যুবকদের তাণ্ডব, আক্রান্ত বাবা মানবেন্দ্র ঘোষ

Published by: Sulaya Singha |    Posted: February 28, 2021 5:51 pm|    Updated: February 28, 2021 5:55 pm

An Images

সংগ্রাম সিংহ রায়, শিলিগুড়ি: শনিবার রাতে মদ্যপ যুবকদের হাতে আক্রান্ত হলেন ভারতীয় ক্রিকেটার রিচা ঘোষের (Richa Ghosh) বাবা। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। কয়েকজনকে আটক করে চলছে জিজ্ঞাসাবাদও। তবে গোটা ঘটনায় এখনও আতঙ্কিত রিচার পরিবার।

ঘটনার সূত্রপাত শনিবার রাতে। সুভাষপল্লিতে রিচাদের বাড়িতে তাঁর দিদির বেশ কয়েকজন বান্ধবী ঘুরতে এসেছিলেন। বাড়ি ফিরবে বলে তাঁরা বেরিয়ে গাড়িতে উঠতে যাওয়ার সময়ই ঘটে বিপত্তি। অভিযোগ, সেখানে দাঁড়িয়ে থাকা কয়েকজন মদ্যপ যুবক রিচার দিদির বান্ধবীর সঙ্গে অভব্য আচরণ করে। অশালীন কথাবার্তা বলে ইভটিজ করার চেষ্টা করা হয় তাঁদের। গন্ডগোলের আঁচ পেয়ে সঙ্গে সঙ্গে বাইরে বেরিয়ে আসেন রিচার বাবা মানবেন্দ্র ঘোষ। তিনি মদ্যপ যুবকদের আটকানোর চেষ্টা করলে পালটা তাঁর উপরই আক্রমণ করে বসে তারা। চিৎকার-চেঁচামেচি শুনে এরপর ছুটে আসেন প্রতিবেশীরা। ভিড় দেখে সেখান থেকে চম্পট দেয় অভিযুক্তরা বলেই খবর।

[আরও পড়ুন: রাঁচির মন্দিরে পুজো দিলেন ধোনি, প্রিয় তারকাকে ছুঁতে ভিড় অনুরাগীদের]

শিলিগুড়ি শহরের বুকে রাতে এমন ঘটনায় বেশ আতঙ্কিত রিচার পরিবার। মানবেন্দ্রবাবুর কথায়, “সুভাষপল্লির হাতি মোড় এলাকায় মাঝে মধ্যেই মদ্যপদের দাপাদাপি দেখা যায়। শহরের অন্যতম ব্যস্ত এলাকা হওয়া সত্ত্বেও এখানে নজরদারির বেশ অভাব। বাড়ির সামনেই মদ্যপদের এমন কাণ্ডকারখানা সত্যিই মাথাব্যথার কারণ।” জানা গিয়েছে, ইতিমধ্যেই শিলিগুড়ি থানায় ঘটনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদও করছে পুলিশ। একইসঙ্গে অভিযুক্তদের খোঁজে চলছে তল্লাশি। এদিকে, মন্ত্রী গৌতম দেবও ঘটনার খোঁজ নিয়ে দেখার আশ্বাস দিয়েছেন। 

[আরও পড়ুন: আসন্ন আইপিএলের জন্য কলকাতা-সহ এই ৬টি শহরকে বেছে নিল বিসিসিআই]

সেই সময় রিচা যদিও বাড়িতে ছিলেন না। মহিলাদের আসন্ন ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত ভারতীয় দলে রয়েছেন তিনি। টি-টোয়েন্টি সিরিজে জায়গা করে নিয়েছেন ১৬ বছরের তরুণী। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মোট পাঁচটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারতের প্রমিলাবাহিনী। তবে বাড়ির সামনের এই ঘটনায় উদ্বিগ্ন রিচাও। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement