BREAKING NEWS

১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

আসানসোলে জাতীয় সড়কে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে আগুন, ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৩

Published by: Sulaya Singha |    Posted: June 13, 2021 10:04 am|    Updated: June 13, 2021 11:56 am

terrible road accident on NH 2 in Asansol, 3 died | Sangbad Pratidin

শেখর চন্দ্র, আসানসোল: সাতসকালে দু’নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ গেল তিনজনের। ওষুধ বোঝাই ৪০৭ ভ্যান ও এলপিজি ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষে রাস্তার মাঝেই দাউদাউ করে জ্বলে উঠল আগুন। আসানসোলের (Asansol) কাল্লা মোড়ে দু’নম্বর জাতীয় সড়কের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায়।

জানা গিয়েছে, মুখোমুখি সংর্ঘষের জেরে দু’টি গাড়িতেই আগুন লেগে যায়। গাড়ির মধ্যেই জীবন্ত দ্বগ্ধ হয়ে মৃত্যু হয় ওষুধের গাড়ির চালকের। প্রাণ হারান দুই সাইকেল আরোহীও। তাঁরা হলেন সন্তোষ গড়াই (৪৫), রাখোহরি গড়াই (৩৫)। জানা গিয়েছে, দু’জনই ছিলেন মাছবিক্রেতা। সাইকেল চালিয়ে এগিয়ে যাওয়া দুই আরোহীকে বাঁচাতে গিয়েই নাকি ধাক্কা লাগে দু’টি গাড়ির মধ্যে। ট্যাঙ্কারের নিচে চাপা পড়ে যান তাঁরা। অগ্নিদগ্ধ অবস্থায় তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই দু’জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আরও এক পথচারী। ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণ করে।

[আরও পড়ুন: স্ত্রীকে ‘বোন’ বলে পরিচয়! রূপশ্রী প্রকল্পের অর্থ পেতে জালিয়াতি, গ্রেপ্তার ১]

আজ ভোর পাঁচটা নাগাদ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছ ওষুধ বোঝাই গাড়িটি ঝাড়খণ্ড থেকে দুর্গাপুরের (Durgapur) মুখে যাচ্ছিল। সেই সময় উলটো দিক থেকে অর্থাৎ দুর্গাপুর থেকে আসানসোলের দিকে ওই এলপিজি ট্যাঙ্কারটি আসছিল। রাস্তায় দুই সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ওষুধ বোঝাই ৪০৭ ভ্যানটি ধাক্কা মারে গ্যাসের গাড়িটিকে। তখনই আগুন ধরে যায় দু’টি গাড়ির কেবিনে।ওষুধের গাড়িটি পুরোপুরি ভষ্মীভূত হয়ে যায়। তবে সম্ভবত গ্যাসের গাড়িটি খালি থাকায় বিস্ফোরণের ঘটনা ঘটেনি। খবর পেয়ে আসানসোল উত্তর থানার পুলিশ ও স্থানীয় বাসিন্দারা গাড়ির মধ্যে থাকা চালক ও খালাসিদের উদ্ধার করেন।

[আরও পড়ুন: হলদি নদীতে ট্রলার উলটে প্রাণ হারালেন কাঁথির বাসিন্দা, মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement