১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হলদি নদীতে ট্রলার উলটে প্রাণ হারালেন কাঁথির বাসিন্দা, মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা

Published by: Sulaya Singha |    Posted: June 13, 2021 9:04 am|    Updated: June 13, 2021 9:16 am

trawler capsized in Haldi river at Nandigram, one died | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলদি নদীতে (Haldi River) ট্রলার উলটে প্রাণ হারালেন এক ব্যক্তি। নিখোঁজ হয়ে যান ট্রলারে থাকা ১৩ জন। যাঁদের মধ্যে জীবিত অবস্থায় উদ্ধার করা গিয়েছে ৯জনকে। অন্যদের খোঁজে এখনও চলছে তল্লাশি। শনিবার রাতের এই ঘটনায় গোটা এলাকায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য।

পুলিশ ও প্রশাসন সূত্রে খবর, মৃতের নাম প্রদীপ মান্না। কাঁথির বাসিন্দা ছিলেন তিনি। গতকাল রাতে নন্দীগ্রামের (Nandigram) কোন্দামারি-জালপাইয়ে হলদি নদীতে ট্রলার নোঙর করতে গিয়ে ঘটে যায় দুর্ঘটনাটি। উলে যায় ট্রলারটি। নদীতে তলিয়ে গিয়ে মৃত্যু হয় প্রদীপ মান্নার। নিখোঁজ হয়ে যান ট্রলারে থাকা ১৩ জন। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় উপকূলরক্ষী বাহিনী। শুরু হয় উদ্ধার কাজ। কিন্তু রাতের অন্ধকারে নদীতে তল্লাশি চালাতে বেশ বেগ পেতে হয় তাঁদের। যদিও ইতিমধ্যেই ন’জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে।

[আরও পড়ুন: নিউটাউন এনকাউন্টার: ফ্ল্যাটের বেডরুমেই চলে গুলিযুদ্ধ, প্রাথমিক রিপোর্ট পেশ ফরেনসিক দলের]

রবিবার দিনের আলো ফুটতে ফের বাকিদের খোঁজে শুরু হয় তল্লাশি। শেষ খবর পাওয়া পর্যন্ত চারজনের খোঁজ চলছে। এখনও তাঁদের সন্ধান না মেলায় বাড়ছে মৃত্যুর আশঙ্কা। এদিকে মৃতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। তবে গোটা ঘটনায় ছড়ায় তুমুল আতঙ্ক। নদীর চড়ে ভিড় করেন স্থানীয়রা। কীভাবে ঘটনাটি ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ ও প্রশাসন।

[আরও পড়ুন: করোনা আবহেই শুরু হচ্ছে দূরপাল্লার ট্রেন চলাচল, জানেন কোন কোন রুটে মিলবে পরিষেবা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে