BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

টেট পরীক্ষার্থীদের রেল অবরোধ, আরপিএফের লাঠিচার্জে রণক্ষেত্র বারাসত

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 3, 2017 1:39 pm|    Updated: May 3, 2017 1:39 pm

TET candidates stage blockade at barasat, lathicharged by RPF

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেট পরীক্ষার্থীদের অবরোধের জেরে বুধবার বনগাঁ শাখার ট্রেন চলাচল ব্যাহত হয়। বারাসত স্টেশনে অবরোধকারীদের উপর লাঠিচার্জ করে পুলিশ। সবমিলিয়ে এদিন দিনের ব্যস্ততম সময়ে দুর্ভোগ পোহাতে হয় সাধারণ যাত্রীদের।

এদিন প্রাথমিক শিক্ষক পদে চাকরিপ্রার্থীরা বারাসত স্টেশন অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। ২০০৯-এ টেট পাশ করা পরীক্ষার্থীদের অবিলম্বে শিক্ষক পদে নিয়োগের দাবিতে দীর্ঘক্ষণ রেল অবরোধ করেন বিক্ষোভকারীরা। অবরোধের জেরে পরপর দাঁড়িয়ে পড়ে বনগাঁ শাখার একাধিক ট্রেন। যাত্রীরা নেমে এসে বিক্ষোভ হটাতে গেলে অবরোধকারীদের সঙ্গে যাত্রীদের হাতাহাতি লেগে যায় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

এমন সময় ঘটনাস্থলে রেল পুলিশ এসে বিক্ষোভকারীদের হটাতে গেলে পাল্টা বাধার সম্মুখীন হতে হয় আরপিএফকে। তখনই লাঠিচার্জ করে আরপিএফ। বিক্ষোভকারীদের দাবি, ২০০৯-এ যাঁরা টেট উত্তীর্ণ হয়েছেন, তাঁদের নিয়োগ না করেই নতুন করে ফের টেট-এর ঘোষণা করেছে রাজ্য। অবিলম্বে শূন্য পদে তাঁদের নিয়োগের দাবি তুলেছেন টেট উত্তীর্ণরা। এদিন কলকাতায় বালিগঞ্জেও শিক্ষা সংসদের সামনে অবরোধে বসেছেন প্রায় শ’খানেক টেট পরীক্ষার্থী।

 দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে