BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সেঞ্চুরি হাঁকিয়ে ধৃত কুখ্যাত চোর ‘রাক্ষস’

Published by: Kumaresh Halder |    Posted: October 28, 2018 4:11 pm|    Updated: October 28, 2018 4:11 pm

The infamous thief caught by police in Siliguri

সংগ্রাম সিংহ রায়, শিলিগুড়ি: সেঞ্চুরি হাঁকিয়ে অবশেষে পুলিশের জালে ধরা পড়ল ‘রাক্ষস’। এই ‘রাক্ষস’ আদতে শহরের কুখ্যাত চোর। নাম রাজেশ চৌধুরি ওরফে ‘রাক্ষস’। চুরির রেকর্ডে সেঞ্চুরি করেছে। মিথে, স্পাইডারম্যান ও রাহাবাবুর পর এই কুখ্যাত চোরের খোঁজ করছিল পুলিশ। অবশেষে শুক্রবার মাঝরাতে পুলিশের জালে ধরা পড়ে সে। সঙ্গে ধরা পড়েছে দুই সাগরেদও।

[ত্রিকোণ প্রেমের জের, বিউটি পার্লারের মালকিন খুনে গ্রেপ্তার ২]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা হল সুদেব দাস ও রাজু দাস। তিনজন একসঙ্গে আবার ‘রাক্ষসগণ’ নামেও পরিচিত। এদের দাপটে ঘুম উবে গিয়েছিল পুলিশের। ধৃত রাক্ষসের বাড়ি পাতিকলোনি ও সুদেবের টিকিয়াপাড়ায়। রাজু মাটিগাড়ার কলাবস্তি এলাকার বাসিন্দা। শনিবার ধৃতদের জলপাইগুড়ি আদালতে তোলা হলে বিচারক চোদ্দো দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

[‘গোয়েন্দা’ ভাইয়ের জন্য পাত্রী দেখতে গিয়ে গ্রেপ্তার ‘ইঞ্জিনিয়ার’ দাদা]

শিলিগুড়ি কমিশনারেটের ডিসিপি (জোন ১) গৌরব লাল বলেন, “এর আগেও বেশ কয়েকবার চুরির অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছিল। ধৃতদের কাছ থেকে দরজা, তালা ও শাটার ভাঙার বেশ কিছু সামগ্রী উদ্ধার হয়েছে।” পুলিশ সূত্রে জানা গিয়েছে, চতুর্থ শ্রেণি পর্যন্ত স্থানীয় সরকারি স্কুলে পড়াশোনা করেছে রাজেশ। বাবা দিনমজুর। দেখতে ছোটখাটো। সহজেই যেকোনও ফাঁক দিয়ে নিজেকে গলিয়ে নিতে পারে।

[পুলিশ আবাসন থেকে উদ্ধার এএসআইয়ের দেহ, আটক স্ত্রী]

ছোটবেলা থেকেই হাতটানের অভ্যাস। শেষে চুরিকেই নিজের পেশা হিসেবে বেছে নেয়। মোবাইল, টিভি, ল্যাপটপ, থেকে সাইকেল, বাইক। যা মেলে তাই চুরি করে। সেজন্যই তার নাম রাক্ষস রাখে পুলিশরাই। এদিন রাতে শক্তিগড় এলাকাতে দুই সাগরেদের সঙ্গে চুরি করতে যায়। সেসময় এনজেপি থানার টহলদারি পুলিশ এদের ধরে ফেলে৷  

[শিলিগুড়িতে ৫৫ কেজির সোনার বাট-সহ গ্রেপ্তার ২]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে