BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দুর্নীতি ধরে ফেলায় মন্দারমণিতে খুন হোটেল ম্যানেজার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 24, 2017 9:21 am|    Updated: September 22, 2019 5:57 pm

The manager of a Mandarmoni hotel was found dead in an canal, one arrest

রঞ্জন মহাপাত্র, কাঁথি: সহকর্মীর দুর্নীতি ধরে ফেলেছিলেন। মালিককে জানিয়ে দেওয়ার হুঁশিয়ারিই কাল হল। খুন হয়ে গেলেন মন্দারমণির এক হোটেল ম্যানেজার। দেবাশিস ঘোষকে খুনের কথা কবুল করেছে ধৃত শেখ রেহান।

[শহরে ধৃত আরও এক জঙ্গি, সন্ত্রাসের জাল গোটাচ্ছে STF]

বৃহস্পতিবার কাঁথি-এগরা সড়ক লাগোয়া সাতমাইল খালে দেবাশিসবাবুর ক্ষতবিক্ষত দেহ দেখতে পান স্থানীয়রা। তাদের থেকে পুলিশ খবর পেয়ে দেহটি উদ্ধার করে। পরে মৃতদেহর পরিচয় পান তদন্তকারীরা। জানা যায় দেবাশিস ঘোষ নৈহাটির বাসিন্দা। তাঁর বয়স ৫২ বছর। দেবাশিসবাবু মন্দারমণির হোটেলে গত কয়েক বছর ধরে কাজ করছিলেন। পুলিশ সূত্রে খবর, সম্প্রতি ওই হোটেলের বার ম্যানেজার শেখান রেহানের সঙ্গে তাঁর ঝামেলা হয়। বার ম্যানেজার কয়েক লক্ষ টাকা তছরুপ করে। তা জানতে পেরেছিলেন দেবাশিস। বিষয়টি তিনি মালিককে বলে দেওয়ার হুমকি দিয়েছিলেন। এই নিয়ে দুজনের মধ্যে মতবিরোধ হয়। এরপরই হোটেলের মধ্যেই শেখ রেহান ম্যানেজারকে শ্বাসরোধ করে খুন করে। এরপর গাড়ি করে এনে খালের জলে মৃতদেহ ফেলে দেওয়া হয়। বিষয়টি জানতে পেরে পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযুক্ত শেখ রেহানকে আটক করে। জেরায় খুনের কথা রেহান স্বীকার করে বলে জানা যায়। এরপর তাকে গ্রেপ্তার করা হয়।

[বাইপাসের ধারে জুতোর কারখানায় ভয়াবহ আগুন, আতঙ্কে এলাকাবাসী]

এই ঘটনার পিছনে কে কে বা করে তা পুলিশ জানার চেষ্টা করছে। যোগাযোগ করা হচ্ছে হোটেলের ম্যানেজারের সঙ্গে। শুধু আর্থিক কারণ না কি অন্য কিছু কারণে এই খুন তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। ধৃতকে শনিবার কাঁথি মহকুমা আদালতে পেশ করা হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে