৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চুরির মাত্র ৩৬ ঘণ্টার মধ্যে টাকা-পয়সা ফেরত দিয়ে গেল চোর! তাজ্জব কাণ্ড বর্ধমানে

Published by: Tiyasha Sarkar |    Posted: September 5, 2020 1:36 pm|    Updated: September 5, 2020 1:37 pm

An Images

সৌরভ মাজি, বর্ধমান: চুরির পর ৩৬ ঘণ্টা কাটতে না কাটতেই বাড়ি বয়ে সোনা, টাকা-পয়সা ফেরত দিয়ে গেল দুষ্কৃতীরা। অবাক করা এই কাণ্ড বর্ধমানের মাঠপাড়ার। কিন্তু কেন লুঠ করা জিনিস ফিরিয়ে দিল দুষ্কৃতীরা? সে বিষয়ে নিশ্চিত না হওয়া গেলেও মনে করা হচ্ছে পুলিশেক ভয়েই এই কীর্তি।

বর্ধমান শহরের পাঁচ নম্বর ওয়ার্ডের আলুডাঙ্গা মাঠপাড়ার বাসিন্দা হীরা শেখ। বৃহস্পতিবার সন্ধেয় ঘর তালাবন্ধ করে কয়েক ঘণ্টার জন্য পরিবারের সদস্যদের নিয়ে পাশের পাড়ায় এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন হীরা। ফিরে দেখেন ঘরের তালা ভাঙা। ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে জিনিসপত্র। তছনছ করে দেওয়া হয়েছে আলমারি। ঘরে রাখা সোনার গয়না, টাকা-পয়সা কিছুই নেই। সঙ্গে সঙ্গে বর্ধমান থানার অভিযোগ দায়ের করেন হীরা শেখ। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ।

[আরও পড়ুন: ব্লাডব্যাংক শূন্য, গভীর রাতে রোগীর জন্য রক্তের খোঁজে বারুইপুর ছুটলেন ক্যানিং হাসপাতালের সুপার]

এই পরিস্থিতিতে শনিবার সকালে ফোনে হীরা শেখ খবর পান, তাঁর বাড়ির সামনে একটি ব্যাগ পড়ে রয়েছে। তড়িঘড়ি তিনি বাড়ি ফিরতেই চক্ষুচড়কগাছ। দেখেন, চুরি যাওয়া গয়না টাকা-কড়ি সবই রয়েছে ওই ব্যাগের মধ্যে। কিন্তু কী এমন ঘটল যে সবকিছু ফেরত দিয়ে গেল দুষ্কৃতীরা? পরিবারের সদস্যদের কথায়, তাঁরা দু’জনকে সন্দেহ করছিলেন। পুলিশ জানার পর ওই ২ জনকে জিজ্ঞাসাবাদ করে। সম্ভবত সেই কারণেই ভয় পেয়ে চোরেরা সব ফিরিয়েছে। তবে কারণ যাইহোক, খোয়া যাওয়া সামগ্রী ফিরে পেয়ে খুশি হীরা শেখ ও তাঁর পরিবার।

[আরও পড়ুন: নিজের লেখা বইতে দলবিরোধী কথা, প্রাক্তন মন্ত্রী সুশান্ত ঘোষকে সাসপেন্ড করল CPM]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement