Advertisement
Advertisement

Breaking News

Kalyani AIIMS

কল্যাণী এইমসে চাকরি দেওয়ার নামে ‘প্রতারণা’, মোটা টাকা হাতিয়ে শ্রীঘরে ৩

মাত্র ৩ ঘন্টার অপারেশনে গ্রেপ্তার তিন প্রতারক।

Three people allegedly arrested in Kalyani AIIMS job scam
Published by: Sayani Sen
  • Posted:June 2, 2024 7:14 pm
  • Updated:June 2, 2024 7:14 pm

সুবীর দাস, কল্যাণী: কল্যাণীর এইমস হাসপাতালে চাকরি দেওয়ার নামে প্রতারণা। গ্রেপ্তার এক মহিলা এবং ২ পুরুষ-সহ মোট তিনজন। রবিবার সকালে তিন প্রতারককে কল্যাণী থানার পুলিশ গ্রেপ্তার করে। 

পুলিশ সূত্রে খবর, কল্যাণী এইমসে চাকরি দেওয়ার নাম করে বেকার যুবক-যুবতীদের বিভিন্ন নম্বর থেকে ফোন করা হত। চাকরি পাইয়ে দেওয়ার নামে মোটা অঙ্কের টাকা চাওয়াও হত। ফাঁদে পা দিয়ে বহু যুবক-যুবতী টাকাও দেন। দীর্ঘদিন ধরে পুলিশের কাছে এমন একাধিক অভিযোগ আসে। তবে তা সত্ত্বেও প্রতারণা চক্রকে বাগে আনতে পারছিল না পুলিশ। তবে সম্প্রতি এক যুবকের কাছে কল্যাণী এইমসে টাকার বিনিময়ে চাকরির টোপ দিয়ে ফোন আসে। ওই যুবক বুঝতে পারেন তাঁকে প্রতারণা করার ছক কষা হচ্ছে। পরিচিত বেশ কয়েকজনকে এই বিষয়টি জানান তিনি।

Advertisement

খবর যায় গয়েশপুর পুলিশ ফাঁড়িতে। প্রতারকদের ধরতে রবিবার জাল পাতে পুলিশ। মাত্র ৩ ঘন্টার অপারেশনে গ্রেপ্তার তিন প্রতারক। কল্যাণী এইমস হাসপাতাল থেকে তিনজনকে গ্রেপ্তার করে কল্যাণী থানার গয়েশপুর পুলিশ ফাঁড়ির পুলিশ। ধৃত সুব্রত বন্দ্যোপাধ্যায় (৩৫)। তিনি শিমুরালির বাসিন্দা। অপর দুজন বল্লভ কর এবং মৌসুমী দেবনাথ। অভিযুক্তদের কল্যাণী মহকুমা আদালতে তোলা হয়। এই ঘটনার নেপথ্যে আরও বড় কোনও চক্র রয়েছে বলেই মনে করছেন তদন্তকারীরা।

Advertisement

[আরও পড়ুন: প্রস্তুতি ম্যাচে রোহিতকে ধরতে মাঠে ঢুকে পড়লেন ভক্ত! কী করলেন হিটম্যান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ