১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

টিটাগড়ে শুটআউট, ভাইপোর হাতে খুন প্রাক্তন কাউন্সিলর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 20, 2018 6:31 pm|    Updated: August 8, 2019 6:22 pm

Titagarh: Former CPM councilor shot dead by nephew

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুর:  দিনে দুপুরে বাড়িতে ঢুকে কাকাকে লক্ষ্য করে গুলি চালাল ভাইপো। খুন হয়ে গেলেন এলাকার প্রাক্তন কাউন্সিলর। ঘটনায় চাঞ্চল্য উত্তর ২৪ পরগনার টিটাগড়ে। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে আগ্নেয়াস্ত্র-সহ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে খড়দহ থানার পুলিশ। মৃতের স্ত্রী জানিয়েছেন, পারিবারিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরেই কাকা ও ভাইপোর বিবাদ চলছিল।

[নোটে ভুল বাংলা, অপমানে প্রধানমন্ত্রীর দ্বারস্থ বাঙালি বিজেপি নেতা]

মৃত দীনানাথ যাদব একসময়ে টিটাগড় পুরসভার সিপিএম কাউন্সিলর ছিলেন। ১১ নম্বর ওয়ার্ডের লক্ষ্মীঘাট এলাকায় পৈতৃকবাড়িতে থাকতেন তিনি। দীনানাথবাবুরা পাঁচ ভাই। পাশাপাশি বাড়িতে থাকেন অন্য ভাইয়েরা। অভিযোগ, প্রাক্তন ওই কাউন্সিলরকে লক্ষ্য করে গুলি চালিয়েছে সেজ ভাইয়ের ছেলে গোবিন্দ। নাতির চোখের সামনে দীনানাথবাবুকে লক্ষ্য করে গুলি চালায় তাঁর ভাইপো। ওই কিশোর জানিয়েছে, মঙ্গলবার দুপুরে বাড়ির একতলায় বারান্দায় বসেছিলেন ওই বৃদ্ধ। একটি বাইকে চেপে সেখানে হাজির হয় গোবিন্দ ও তার এক সঙ্গী। কিছু বুঝে ওঠার আগেই দীনানাথ যাদবকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় তারা। এরপরই বাইকে চম্পট দেয়। স্থানীয় বাসিন্দারা দীনানাথবাবুকে বিএন বসু হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় এলাকায় তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কয়েক ঘণ্টার মধ্যে ধরা পড়ে অভিযুক্ত গোবিন্দ যাদব। খোলা থেকে আগ্নেয়াস্ত্র-সহ তাকে গ্রেপ্তার করে খড়দহ থানার পুলিশ।

[স্ত্রীকে খুনের পর আত্মঘাতী বৃদ্ধ, বেহালায় দম্পতির রহস্যমৃত্যুতে চাঞ্চল্য]

মৃতের স্ত্রী সরস্বতী দেবী জানিয়েছেন, দীনানাথবাবুর বাবা জুটমিলে চাকরি করতেন। বিপুল সম্পত্তির মালিক ছিলেন তিনি। বাবার মৃত্যুর পর পৈতৃক সম্পত্তির দেখভাল করতেন বড় ছেলে দীনানাথ। সেই সম্পত্তির ভাগ-বাঁটোয়ারা নিয়েই অন্য ভাইদের সঙ্গে বিবাদ বেধেছিল। আদালতে মামলাও চলছিল। স্ত্রীর অভিযোগ, বহুবার বলা সত্ত্বেও ভাইদের সম্পত্তির ভাগ দিতে রাজি হননি দীনানাথ যাদব। সেজ ভাইয়ের ছেলে গোবিন্দের সঙ্গে তাঁর বিবাদ চরমে পৌঁছেছিল। তার জেরেই এই পরিণতি।

[বাদ পড়া হাতে ‘অশরীরী’ ব্যথা, মুক্তি দিচ্ছে আয়নার জাদু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে