Advertisement
Advertisement
Debangshu Bhattacharya

বামপন্থী সায়নের লক্ষ লক্ষ টাকার স্থাবর সম্পত্তি, গত অর্থবর্ষে কত আয় তৃণমূলের দেবাংশুর?

সম্পত্তির নিরিখে কে এগিয়ে সায়ন নাকি দেবাংশু?

TMC candidate Debangshu Bhattacharya and CPM candidate Sayan Banerjee announces assets

(বাঁদিকে) সায়ন বন্দ্যোপাধ্যায় এবং (ডানদিকে) দেবাংশু ভট্টাচার্য

Published by: Sayani Sen
  • Posted:May 10, 2024 12:15 am
  • Updated:May 10, 2024 2:47 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তমলুকে এবার তৃণমূল এবং সিপিএমের তরুণ তুর্কির লড়াই। তাঁদের বিপরীতে বিজেপি প্রার্থী কলকাতা হাই কোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ইতিমধ্যেই মনোনয়ন জমা দিয়েছেন তাঁরা। সম্পত্তির খতিয়ানও জমা দিয়েছেন সকলে। হিসাব বলছে, তমলুক লোকসভা কেন্দ্রে সম্পত্তির নিরিখে এগিয়ে রয়েছেন রাজনীতিতে সদ্য পা রাখা প্রাক্তন বিচারপতি।

তৃণমূলের সৈনিক দেবাংশু ভট্টাচার্য ইউটিউবার। গত অর্থবর্ষে তিনি আয় করেছেন ৪ লক্ষ ৯৯ হাজার ৮২০ টাকা। মনোনয়ন জমার সময় তাঁর হাতে মাত্র ৫৬ হাজার টাকা নগদ ছিল। বেশ কয়েকটি ব্যাঙ্কে অ্যাকাউন্ট রয়েছে তাঁর। বিনিয়োগও রয়েছে তাঁর। সবমিলিয়ে তার পরিমাণ ৮ লক্ষ ৩৫ হাজার ৭৬৪ টাকা। বন্ধুকে দেওয়া ঋণের পরিমাণ তাঁর বর্তমান সঞ্চয়ের চেয়ে বেশি। ৯ লক্ষ ৯৫ হাজার টাকা। কোনও জমি, বাড়ির মালিক নন দেবাংশু।

Advertisement

[আরও পড়ুন: তরুণের মগজে চিপ বসিয়েছে মাস্কের সংস্থা! সাফল্যের মাঝে হঠাৎই ‘অশনি সংকেত’]

সিপিএমের সায়ন বন্দ্যোপাধ্যায় পেশায় আইনজীবী। গত অর্থবর্ষে ৪ লক্ষ ৭১ হাজার ১৩০ টাকা আয় করেছেন তিনি। মনোনয়ন জমার সময় তাঁর হাতে ছিল ১০ হাজার টাকা। বিভিন্ন ব্যাঙ্ক অ্যাকাউন্ট এবং বিনিয়োগ মিলিয়ে রয়েছে ৯ লক্ষ ৮৮ হাজার ১১০ টাকা। দুটি গাড়ির মালিক সায়ন। যার বাজারদর ১১ লক্ষ ৮৪ হাজার ৯০১ টাকা। ২১ লক্ষ টাকার স্থাবর সম্পত্তির মালিক তিনি। অবশ্য রয়েছে ঋণ। কার লোন রয়েছে ৬ লক্ষ ৬৬ হাজার ৭৮৫ টাকার। ঘরনি তমশ্রী দেবনাথের সম্পত্তির খতিয়ানও জমা দিয়েছেন সায়ন।

Advertisement

গত অর্থবর্ষে তাঁর আয় ৪ লক্ষ ২১ হাজার ১৬০ টাকা। মনোনয়ন জমার সময় তাঁর হাতে ছিল নগদ ৩ হাজার টাকা। বিভিন্ন ব্যাঙ্ক অ্যাকাউন্ট এবং বিনিয়োগ মিলিয়ে ১৩ লক্ষ ৭৬ হাজার ২১ টাকার মালিক তিনি। তমশ্রী যে গাড়িটি ব্যবহার করেন তার বাজারদর ৫ লক্ষ ৫৫ হাজার টাকা। সায়ন এবং তমশ্রী বিয়ে হয়েছে সদ্যই। ২৩ লক্ষ টাকার গয়না রয়েছে তাঁর। বলে রাখা ভালো, তমলুক কেন্দ্রের দিকে এবার বিশেষ নজর রয়েছে সকলের। শেষ পর্যন্ত কোন দলের প্রার্থী শেষ হাসি হাসেন, সেটাই দেখার।

[আরও পড়ুন: বাংলাদেশে প্রভাব বাড়ছে চিনের! হাসিনাকে দিল্লি আসার আমন্ত্রণ মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ