BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রচারে অনীহা, কোচবিহারে প্রার্থী নিয়ে ক্ষোভ বাড়ছে তৃণমূলের অন্দরে

Published by: Tanumoy Ghosal |    Posted: April 2, 2019 4:58 pm|    Updated: April 2, 2019 4:58 pm

TMC candidate is not campaigning in Coch Behar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রার্থীর নাম ঘোষণা হয়ে গিয়েছে, জমা পড়েছে মনোনয়নপত্রও। কিন্তু, কোচবিহারে ভোটের প্রচারে তৃণমূল প্রার্থী পরেশচন্দ্র অধিকারীকে পাওয়া যাচ্ছে না! ক্ষোভ বাড়ছে শাসকদলের অন্দরে।

[ আরও পড়ুন: ভোট ময়দানেও দারুণ কিক! নম্র ব্যবহারে মন জয় বিজেপি প্রার্থী কল্যাণ চৌবের]

একসময়ে কোচবিহারের মেখলিগঞ্জের ফরওয়ার্ড ব্লকের বিধায়ক ছিলেন। শেষ বাম সরকারে মন্ত্রীও হয়েছিলেন। কোচবিহার কেন্দ্রে এবার তৃণমূল প্রার্থী পরেশচন্দ্র অধিকারী।  কিন্তু, ভোটের প্রচারে তাঁকে কার্যত পাওয়াই যাচ্ছে না! অন্তত তেমনই অভিযোগ তৃণমূল কর্মীদের একাংশেরই। তাঁদের দাবি, দলের ঘরোয়া বৈঠকে নিয়মিত যোগ দিচ্ছেন প্রার্থী পরেশচন্দ্র অধিকারী। কিন্তু আলাদাভাবে কোনও প্রচার করছেন না। এমনকী, জেলার কোথায়, কখন দলের প্রার্থীর সমর্থনে সভা বা মিছিল হবে, তাও আগাম জানতে পারছেন না স্থানীয় তৃণমূল কর্মীরাই। তৃণমূলের অন্দরের খবর, কোচবিহার দক্ষিণ বিধানসভা এলাকায় লোকসভা ভোটে দলের প্রার্থীর সমর্থনে বেশ কয়েকটি কর্মিসভা করেছেন তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতৃত্ব। কিন্তু, দলের স্থানীয় বিধায়কের সঙ্গে যোগাযোগই করেননি কোচবিহারের তৃণমূল প্রার্থী পরেশচন্দ্র অধিকারী। কর্মিসভা হয়েছে প্রার্থীকে ছাড়াই।

কিন্তু, লোকসভা ভোটে যখন প্রচারে ঝড় তুলেছেন বিরোধী দলের প্রার্থী, তখন খোদ তৃণমূল প্রার্থী কেন এমন অনীহা দেখাচ্ছেন? শোনা যাচ্ছে, কোচবিহারে দলের প্রার্থী পরেশচন্দ্র অধিকারীর হয়ে প্রচারের যাবতীয় দায়িত্ব সামলাচ্ছেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি ও মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। তাঁর অনুমতি ছাড়া কর্মিসভা করা কিংবা সংবাদমাধ্যমে বক্তব্য রাখার ক্ষেত্রে প্রার্থীর উপর নাকি নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। তাই কর্মিসভা করা তো দূর, ফোন পর্যন্ত ধরছেন না প্রাক্তন বাম বিধায়ক তথা কোচবিহার কেন্দ্রে তৃণমূল প্রার্থী পরেশচন্দ্র অধিকারী। তবে কারণ যাই হোক না কেন, এভাবে চলতে থাকলে, লোকসভা ভোটে কোচবিহারে তৃণমূলকে বেগ পেতে হবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

ছবি: দেবাশিস বিশ্বাস

[ আরও পড়ুন: রমজানের মাঝেই ভোট, মুসলিমদের কষ্ট ভাগ করে নিতে রোজা রাখবেন মিমি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে