BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

প্রচারে বেরিয়ে দলীয় কর্মীকে সপাটে চড় মানস ভুঁইয়ার, ভাইরাল ভিডিও ঘিরে বিড়ম্বনায় তৃণমূল

Published by: Paramita Paul |    Posted: March 24, 2021 10:02 am|    Updated: March 24, 2021 10:18 am

An Images

অংশুপ্রতিম পাল, খড়গপুর: প্রচারে বেরিয়ে মেজাজ হারালেন সবংয়ের প্রার্থী মানস ভুঁইয়া। বাংলা আবাস যোজনা নিয়ে আমজনতার প্রশ্নের মুখে পড়েন তিনি। সেইসময় প্রকাশ্যে এক দলীয় কর্মীকে চড় কষালেন তৃণমূল প্রার্থী। সঙ্গে চলল অকথ্য গালিগালাজ। গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর এই ঘটনায় বিড়ম্বনায় পড়েছেন স্থানীয় তৃণমূল নেতারা। তবে ঘটনাটি অস্বীকার করেননি মানস।

স্থানীয় সূত্রে খবর, সোমবার মানস ভুঁইয়া, স্থানীয় নেতা ও কর্মীদের নিয়ে প্রচারে বিষ্ণুপুর গ্ৰাম পঞ্চায়েতের দাসপুর গ্ৰামে পৌঁছন। সেই গ্ৰামের অধিকাংশ মানুষ তফসিলি জাতিভুক্ত। হাতের সামনে তৃণমূল প্রার্থীকে পেয়ে ওই গ্ৰামের বাসিন্দারা সরকারি প্রকল্পের সুবিধা না পাওয়ার ক্ষোভ উগড়ে দেন। জানতে চান, কেন এখনও তাঁরা বাংলা আবাস যোজনায় বাড়ি পাননি। পরিস্থিতি সামাল দিতে মানস ভুঁইয়া তাঁদের আশ্বস্ত করে বলেন, “আপনারা বেশিরভাগই বাড়ি পাওয়ার যোগ্য। শীঘ্রই পেয়ে যাবেন।” কিন্তু এই আশ্বাসে সন্তুষ্ট হয়নি গ্ৰামবাসীরা। তাঁরা পালটা বলেন, “বাড়ি পেয়ে যাব জানি। কিন্তু এতদিন কেন পায়নি, সেটাই জানতে চাইছি।”

[আরও পড়ুন: ধনীদের ভোট! রাজ্যের প্রথম দফা নির্বাচনের ১৯ জন প্রার্থী কোটিপতি]

তখন মানস উপস্থিত দলীয় নেতা-কর্মীদের কাছে জানতে চান, কতজনের নাম তালিকায় রয়েছে। কর্মীরা জানান. কম বেশি আড়াইশো জনের নাম রয়েছে। কিন্তু সরকারিভাবে তালিকা না পাওয়ায় কিছু করা যায়নি। তারপরেই মেজাজ হারান মানস ভুঁইয়া। উত্তেজিত হয়ে জানতে চান, তাঁকে আগে কেন বিষয়টি জানানো হয়নি? এরপরই কর্মীদের গালিগালাজও করেন মানস। সামনে থাকা নির্মলেন্দু ঘোড়ই নামে এক কর্মীর গালে চড় কষান। সঙ্গে চলে অকথ্য গালিগালাজও। তাতে অবশ্য গ্ৰামবাসীদের বিক্ষোভ থামেনি। শেষে দ্রুত সমস্যার সমাধানের আশ্বাস দিয়ে তিনি এলাকা থেকে বেরিয়ে যান।

এই ঘটনায় তীব্র কটাক্ষ করেছেন বিরোধীরা। ঘটনার কথা অস্বীকার করেননি তৃণমূল প্রার্থী। বলেন,”আমার দলের কর্মীরা কোনও ভুল কাজ করলে তাঁদের ভুল ধরিয়ে দিয়ে শাসন করার অধিকার রয়েছে। এটা আমাদের ঘরের বিষয়। এই নিয়ে বাইরের কারোর কিছু বলার থাকতে পারে না। আর এই ভিডিও ছড়িয়ে দিয়ে নাচানাচির কিছু নেই। তাতে কোনও লাভ হবে না। কারন সবংয়ের মানুষ জানেন, আমি উন্নয়নের জন্য কীভাবে প্রাণপাত করি।” পাশাপাশি তাঁর অভিযোগ, বিজেপির পক্ষ থেকে এই ভিডিও ভাইরাল করা হয়েছে। তবে এইবারের নির্বাচনে মানস ভুঁইয়া যে ব্যাপক চাপে রয়েছেন তা এই মেজাজ হারানোর ঘটনায় স্পষ্ট হয়েছে বলে দাবি সবংয়ের বাসিন্দাদের একাংশের।

[আরও পড়ুন: শালপাতার সন্ধানে গিয়ে মর্মান্তিক পরিণতি, দুমকায় পথ দুর্ঘটনায় মৃত মালদহের ৩ যুবক]

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement