১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শালপাতার সন্ধানে গিয়ে মর্মান্তিক পরিণতি, দুমকায় পথ দুর্ঘটনায় মৃত মালদহের ৩ যুবক

Published by: Biswadip Dey |    Posted: March 23, 2021 9:44 pm|    Updated: March 23, 2021 9:44 pm

Three young man from Maldah died in a accident at Doomka of Jharkhand । Sangbad Pratidin

বাবুল হক, মালদহ: পেটের টানে ভিনরাজ্যে গিয়ে আর বাড়ি ফেরা হল না মালদহের ৩ যুবকের। লরিতে করে শালপাতা আনতে গিয়ে ঝাড়খণ্ডের দুমকায় পথ দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁদের। সোমবার রাতে দেহ মালদহের বাড়িতে এসে পৌঁছয়। দুর্ঘটনার খবর পৌঁছনর পর থেকেই গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পুরাতন মালদহ পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তিন যুবক সাহিল শেখ (১৮), রাজ শেখ (১৮), ছোটন শেখ (২২) ট্রাক নিয়ে ঝাড়খণ্ডে যান খাবার প্লেট তৈরির শালপাতা আনতে। শনিবার তাঁরা মালদহ থেকে ঝাড়খণ্ডের উদ্দেশে রওনা দেন। সেখানে কাজ মিটিয়ে ফেরার পথে ঝাড়খণ্ডের দুমকায় নিয়ন্ত্রণ হারিয়ে শালপাতা বোঝাই ট্রাকটি রাস্তার ধারের খাদে পড়ে যায়।

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়ি যখন নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ছে তখন এক জন লাফ দিয়ে বেরিয়ে যান। কিন্তু দুর্ভাগ্যবশত শালপাতা বোঝাই ট্রাক তাঁর উপরেই গিয়ে পড়ে। বাকি ২ জনের সঙ্গে তিনিও মারা যান। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ জনের।

[আরও পড়ুন: মাওবাদী দমন অভিযান চলাকালীনই ছত্তিশগড়ে হামলা, নিহত অন্তত ৩ পুলিশ কর্মী]

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দুমকার পুলিশ। তবে তার আগেই তাঁদের উদ্ধার করার চেষ্টা করেন স্থানীয়রা। যদিও কাউকে বাঁচানো যায়নি। পরে পুলিশ পৌঁছলে দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ময়নাতদন্তের পর দেহ মালদহের বাড়ির উদ্দেশে পাঠিয়ে দেওয়া হয়। সোমবার দেহ তিনটি মলদহে এসে পৌঁছলে কান্নায় ভেঙে পড়েন মৃতদের পরিবার পরিজনরা। কী ভাবে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে গিয়ে পড়ল তা খতিয়ে দেখছে দুমকার পুলিশ।

[আরও পড়ুন: এক ফোনের অপেক্ষা, তৃণমূলের হয়ে প্রচার নামতে তৈরি ২ মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে