BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভোট বড় বালাই! ভাঙা হাত নিয়ে প্রচারে মৃগাঙ্ক মাহাতো

Published by: Tiyasha Sarkar |    Posted: March 27, 2019 8:30 pm|    Updated: April 17, 2019 6:22 pm

TMC candidate Mriganko Mahato started campign for Lok sabha election

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: ভোট বড় বালাই! হ্যাঁ, তা বোধ হয় হাড়ে-হাড়ে টের পাচ্ছেন পুরুলিয়ার তৃণমূল প্রার্থী মৃগাঙ্ক মাহাতো। কারণ, প্রচারে গিয়ে হাত ভেঙেছে তাঁর। আর ভাঙা হাত নিয়েই লোকসভা নির্বাচনের প্রচার সারতে হচ্ছে তাঁকে।

[আরও পড়ুন: মানুষ পরিবর্তন চাইছে, প্রতিপক্ষকে বার্তা বর্ধমান-দুর্গাপুরের কংগ্রেস প্রার্থী রণজিতের]

অন্যান্য দিনের মতোই মঙ্গলবারও প্রচারে বেড়িয়েছিলেন পুরুলিয়া লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মৃগাঙ্ক মাহাতো। উদয়পুর গ্রাম পঞ্চায়েতের ভালাগোড়া এলাকায় স্থানীয়দের ভিড় সামলে এগোনোর সময় হঠাৎই পড়ে যান তিনি। আর তাতেই বিপত্তি। চিকিৎসকরা জানিয়েছেন, হাত ভেঙে গিয়েছে মৃগাঙ্ক মাহাতোর। কিন্তু নির্বাচন যে ক্রমেই এগিয়ে আসছে। তাই অগত্যা ভাঙা হাত নিয়েই বুধবার এলাকায় বেড়িয়ে পড়েছেন তৃণমূল প্রার্থী। তবে এখন আর পায়ে হেঁটে নয়, ভিড় এড়াতে এদিন হুডখোলা জিপে প্রচারে নেমেছেন তৃণমূল প্রার্থী। এদিন তাঁর সঙ্গে ছিলেন পাড়ার বিধায়ক উমাপদ বাউরি, পাড়া পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি সীমা বাউরি-সহ দলের কর্মী সমর্থকরা।

[আরও পড়ুন: অন্তর্দ্বন্দ্ব ঘুচিয়ে দলের প্রার্থীর পাশে জলুবাবু, কৃষ্ণনগরে পঞ্চমুখী কঠিন লড়াইয়ে কল্যাণ চৌবে]

অসুস্থতার বিষয়ে মৃগাঙ্ক মাহাতো জানিয়েছেন, “ব্যাথা এখন ততটা নেই। কিন্তু ফুলে রয়েছে হাত। তবে কী আর করার? হাত ভাঙার জন্য তো আর প্রচারের কাজ থমকে যেতে পারে না। তাই আপাতত হুড খোলা জিপেই প্রচার করব।” নির্বাচনের দিন যত এগিয়ে আসবে  সভায় ততই ভিড় বাড়বে বলে মনে করছে পুরুলিয়া জেলা তৃণমূল। তাই ভাঙা হাতে ওই ভিড় মিছিলে হাঁটলে বিপদ আরও বাড়তে পারে। সেই কারণেই প্রার্থীর এখন ছায়াসঙ্গী লাল রঙের হুডখোলা জিপ। তবে পুরুলিয়া লোকসভা কেন্দ্রের ভোট ষষ্ঠদফায় অর্থাৎ ১২ মে। হাতে এখনও প্রায় দেড় মাস বাকি। এতেই কিছুটা স্বস্তিতে তৃণমূল প্রার্থী।

ছবি: সুনীতা সিং

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে