BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গুরুচাঁদ ঠাকুরের জন্মবারে মনোনয়ন জমা দিলেন মমতাবালা

Published by: Subhamay Mandal |    Posted: April 12, 2019 5:17 pm|    Updated: June 3, 2019 7:37 pm

TMC Candidate of Bongaon Mamatabala Thakur files nomination

নিজস্ব সংবাদদাতা, বনগাঁ: বড়মা বীণাপাণিদেবীর ছবিতে প্রণাম করে হরিচাঁদ মন্দির ও গুরুচাঁদ মন্দিরে পুজো দিয়ে ঠাকুরবাড়ি থেকে সদলবলে মনোনয়নপত্র জমা দিতে রওনা হলেন বনগাঁর তৃণমূল প্রার্থী মমতাবালা ঠাকুর৷ হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের জন্মদিন উপলক্ষে আজকের দিনে মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য বেছে নিলেন মমতাবালা ঠাকুর।

শুক্রবার সকালে তার মনোনয়নপত্র জমাকে কেন্দ্র করে ডঙ্কা নিশান নিয়ে মতুয়া ভক্তরা হাজির হন ঠাকুরবাড়িতে। সকালে স্নান সেরে উঠে মমতাদেবী সরাসরি চলে যান প্রয়াত বড়মার ঘরে। সেখানে প্রণাম সেরে হরিচাঁদ ঠাকুর ও গুরুচাঁদ ঠাকুরের মন্দিরে পূজো দেন তিনি। ঠাকুরের আশীর্বাদ প্রার্থনা করেন৷ পুজো শেষে মমতাদেবী জানান, জয়ের ব্যাপারে তাঁরা সম্পূর্ণ আশাবাদী। আজ, শুক্রবার গুরুচাঁদ ঠাকুরের জন্মবার। আজকের দিনটি মতুয়াদের ক্ষেত্রে খুব শুভ। সে কারণেই আজকের দিনকে মনোনয়নের জন্য বেছে নিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: পুনর্নির্বাচনের দাবিতে অনড় বিজেপি, ভোটপর্ব মিটলেও উত্তপ্ত কোচবিহার]

শুক্রবার সকালে ঠাকুরবাড়িতে দলে দলে মতুয়া ভক্ত উপস্থিত হন। বাগদা মতুয়া মহাসংঘ, গাইঘাটা ঠাকুরনগর এলাকার বহু মতুয়া ভক্তরা গাড়িতে লাল নিশান লাগিয়ে দলেদলে মমতাবালার গাড়ির পিছনে ছুটতে থাকেন জেলা সদরের দিকে। প্রায় দু’হাজার মতুয়া এবং তৃণমূল কর্মী নিয়ে মনোনয়ন জমা দিতে রওনা হলেন বারাসতের উদ্দেশে। একই উঠোনে দেওরপুত্র শান্তনু ঠাকুরের বিরুদ্ধে লড়াইতে জয়ের ব্যাপারে একশো শতাংশ আশাবাদী তিনি।

[আরও পড়ুন: প্রচারে বাধা পুলিশের, থানার সামনে অবস্থান বিক্ষোভে অনুপম হাজরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে