BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমি বেঁচে থাকতে বাংলাকে বিক্রি করতে দেব না’, ফের বিজেপিকে তোপ মমতার

Published by: Soumya Mukherjee |    Posted: January 18, 2021 2:15 pm|    Updated: January 18, 2021 3:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ”আমি বেঁচে থাকতে বিজেপিকে বাংলা বেচতে দেব না। আগে তো তোমরা সু্প্রকাশ গিরিকে হারাও। তারপর তৃণমূল কংগ্রেসকে হারিয়ে বাংলা দখলের স্বপ্ন দেখবে।” সোমবার নন্দীগ্রামের (Nandigram) সভা থেকে কেন্দ্রের শাসকদলকে তীব্র আক্রমণ করে একথাই বললেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

গত কয়েকদিনে শুভেন্দু অধিকারী-সহ যে সমস্ত নেতা-নেত্রীরা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন, সোমবার তাঁদেরও একহাত নেন মুখ্যমন্ত্রী। কারও নাম না করে কটাক্ষ করেন, ”কেউ কেউ ইধার-উধার যাওয়ার চেষ্টা করছেন। কিন্তু, তাতে চিন্তার কিছু নেই। অনেকের কাছে প্রচুর টাকা রয়েছে তাই সেগুলো বাঁচানোর জন্য তারা বিজেপিতে যোগ দিচ্ছে। আসলে বিজেপি এখন ওয়াশিং মেশিনে পরিণত হয়েছে। এদিক দিয়ে কালো ঢোকালে ওদিক দিয়ে সাদা হয়ে বেরোবে। ওয়াশিং পাউডার ভাজপা। তবে এভাবে ওরা বাংলার ক্ষমতা দখল করতে পারবে না। পশ্চিম বাংলার সাধারণ মানুষ ওদের যোগ্য জবাব দেবেন।”

[আরও পড়ুন: একুশের নির্বাচন বড় চমক, নন্দীগ্রাম থেকে ভোটে লড়ার ঘোষণা মমতার ]

ক্ষমতা দখলের জন্য বিজেপি এতটা মরিয়া হয়ে গিয়েছে যে সংবাদমাধ্যমকে চাপ দিয়ে নির্বাচনী সমীক্ষার ফলাফল বদলে দিচ্ছে বলেও আজ অভিযোগ করেন তৃণমূল সুপ্রিমো। এপ্রসঙ্গে তিনি বলেন, “দিল্লির বিজেপি (BJP) নেতারা সংবাদমাধ্যমকে চাপ দিয়ে নির্বাচনী সমীক্ষার ফলাফলও বদলে দিচ্ছেন। আসলে এভাবে পশ্চিমবঙ্গের সাধারণ মানুষকে প্রভাবিত করার চেষ্টা হচ্ছে। বিজেপি ক্ষমতায় আসতে পারে বলে মানুষের মনে ধারণা তৈরির চেষ্টা হচ্ছে। যদিও তাতে আখেরে কোনও লাভ হবে না। তোমরা দেশের ক্ষমতায় বসতে পার। বিশ্বের নেতা হতে পার। কিন্তু, এই বাংলায় জিততে পারবে না।” 

[আরও পড়ুন: নন্দীগ্রামে মমতার সভায় ‘শহিদ’ পরিবারের সদস্যরা, নিখোঁজদের পরিবারকে ৪ লক্ষ টাকা করে অনুদান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement