BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গায়ে ‘দিদিকে বলো’ টিশার্ট, আগুন নিভিয়ে রাতারাতি স্টার কুলটির কাউন্সিলর

Published by: Bishakha Pal |    Posted: March 2, 2020 8:53 pm|    Updated: March 2, 2020 9:21 pm

TMC councellor become star as he put out the fire of a car

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: রাস্তার ওপর দাউ দাউ করে জ্বলছে জিপসি গাড়ি। বিস্ফোরণের ভয়ে দূরে দাঁড়িয়ে দেখছেন স্থানীয়রা। এরই মধ্যে দেখা গেল ব্যতিক্রমী দৃশ্য। ‘দিদিকে বলো’ টিশার্ট গায়ে আগুন নেভাতে ঝাঁপিয়ে পড়েছেন স্থানীয় কাউন্সিলর। কলে পাম্প লাগিয়ে পাইপের সাহায্য নিয়ে আগুন নেভানোর কাজ করছেন কাউন্সিলর স্বরোজ কর্মকার। আগুন পাখির ভূমিকায় দেখতে পাওয়ায় এখন এলাকায় তিনি রীতিমতো স্টার।

সোমবার কুলটি এলাকায় আচমকা একটি চলন্ত গাড়িতে আগুন লেগে যায়। ইসিএলের সোদপুর এরিয়া অফিসের সামনে মিঠানি চিনাকুড়ি রোডের ওপর ছিল ওই জিপসি গাড়িটি। বেলা দু’টো নাগাদ গাড়িতে আগুন ধরে গেলে চালক গাড়ি থামিয়ে নেমে যান। মূহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। তবে দমকল আসার আগেই স্থানীয় কাউন্সিলর নিজের উদ্যোগে গাড়ির আগুন নেভাতে সমর্থ হন। ওই মোড়ে রয়েছে এজিচার্চ স্কুল। এই সময় স্কুলে চলছে বোর্ড পরীক্ষা। ঠিক সেই সময় পরীক্ষাও শেষ হয়। পরীক্ষার্থীদেরও অন্য রাস্তা দিয়ে পার করে দেন তৃণমূলের কংগ্রেসের কর্মীরা।

[ আরও পড়ুন: নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা নির্মাণ! কাঠগড়ায় তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েত ]

স্বরোজ কর্মকার বলেন, “যখন আগুন লাগে তখন দিদিকে বলো কর্মসূচি সেরে ফিরছিলাম। দেখি দাউ দাউ করে জ্বলছে জিপসি গাড়ি। সামনে কেউ যাচ্ছেন না বিস্ফোরণের ভয়ে। রাস্তার পাশেই ছিল ইসিএলের অফিস। সেখান কলের লাইনে পাইপ দিয়ে পাম্পের সাহায্যে জলের ব্যবস্থা করি।” স্থানীয় গণেশ মণ্ডল বলেন, “আসানসোল দমকল অফিস ঘটনাস্থল থেকে ১৩ কিলোমিটার দূরে। যতক্ষণে দমকল আসতো, গাড়ি পুরোপুরি ভস্মীভূত হয়ে যেত। তেলের ট্যাংকটিও ফেটে বিপত্তি হতে পারতো।” জানা গিয়েছে ওই জিপজি গাড়িটি ইসিএলের অফিস থেকে কোনও জিনিষ আনলোডিং করে ফিরছিল। তেলের ট্যাংক লিক করে যাওয়াতেই আগুন লেগে যায় গাড়িতে। পরে দমকলের একটি ইঞ্জিন আসে। ঘটনাস্থলে আসে কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ।

[ আরও পড়ুন: তৃণমূল নেতার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, পুরসভা ভোটের আগে গোষ্ঠী কোন্দল বর্ধমানে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে