১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বারবার দেখতে আসছেন কী বেচা যায়’, মোদির বঙ্গসফরকে তীব্র কটাক্ষ অনুব্রতর

Published by: Tiyasha Sarkar |    Posted: February 22, 2021 8:21 pm|    Updated: August 7, 2021 12:08 pm

TMC leader Anubrata Mandal attacks Narendra Modi | Sangbad Pratidin

নন্দন দত্ত ও রাজ কুমার: বঙ্গসফর প্রসঙ্গে ফের মোদিকে কটাক্ষ করলেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। বললেন, “কী বেচা যায় দেখতে বারবার বাংলায় আসছেন তিনি।” আলিপুরদুয়ার থেকে মোদিকে ‘রামছাগল’ বলে কটাক্ষ করলেন সুজাতা মণ্ডল খাঁ।

একুশের নির্বাচনকে টার্গেট করে শেষ কিছুদিনে বেশ কয়েকবার বঙ্গ সফরে এসেছেন নরেন্দ্র মোদি (Narendra Modi)। সোমবার হুগলিতে সভা করেন তিনি। ভারচুয়ালি উদ্ধোধন করেন দক্ষিণেশ্বর মেট্রোর। এই সফর প্রসঙ্গে প্রধানমন্ত্রীকে তুলোধনা করলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। মুরারইয়ের সভা থেকে বললেন, “সব বিক্রি করার মতলব। এর আগে হলদিয়ায় এসেছিলেন, সেটাও বিক্রির জন্য। বারবার আসছেন, দেখছেন কী কী বিক্রি করা যায়।” এদিনের সভা থেকে বিশ্বভারতীর উপাচার্যকে নজিরবিহীনভাবে আক্রমণ করেন অনুব্রত। বলেন, “বিশ্বভারতীর উপাচার্য পাগল, বিজেপির দালাল। রবীন্দ্রনাথকে অপমান করার অধিকার কারও নেই। আমার মনে হয়, বিশ্বভারতীর ছাত্রদের উচিত, উপাচার্যকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া।” প্রয়োজনে বড় আন্দোলনের হুঁশিয়ারিও দেন তিনি।

[আরও পড়ুন: উঠতে-বসতে কাটমানি! বাংলার ‘কালচার’কে বিঁধলেন মোদি, তোপ ‘জল জীবন’ নিয়েও]

অন্যদিকে আলিপুরদুয়ারের সভা থেকে মোদিকে আক্রমণ করেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর স্ত্রী তৃণমূল নেত্রী সুজাতা। প্রধানমন্ত্রীকে ‘রামছাগল’ বলে কটাক্ষ করেন। একাধিক ইস্যুতে বিজেপিকে তোপ দাগেন তিনি। এদিন ব্যক্তিগত জীবন নিয়েও মুখ খোলেন সুজাতা। ফের তিনি বলেন, সৌমিত্রর সঙ্গে সম্পর্কচ্ছেদ হোক, তা চান না তিনি।

[আরও পড়ুন: ‘তোষণের জন্য দুর্গাপুজোয় বাধা দেওয়া হয়’, হুগলির সভা থেকে পুরনো অস্ত্রে শান মোদির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে