BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দেড় মাস পর কলকাতা থেকে বাড়ির উদ্দেশে রওনা দিলেন অনুব্রত, বোলপুরে সাজ সাজ রব

Published by: Sulaya Singha |    Posted: May 20, 2022 2:27 pm|    Updated: May 20, 2022 3:50 pm

TMC leader Anubrata Mandal returning yo Bolpur | Sangbad Pratidin

ফাইল ছবি।

স্টাফ রিপোর্টার,বোলপুর: শারীরিক অসুস্থতা ও সিবিআইয়ের জিজ্ঞাসাবাদ পর্ব মিটেয়ে দীর্ঘ ৪৫ দিন পর বোলপুর ফিরছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। আজ, শুক্রবার বেলা ২টো নাগাদ চিনার পার্কের বাড়ি থেকে বোলপুরের উদ্দেশে রওনা দেন তিনি।

সন্ধের মধ্যেই বোলপুরে পৌঁছে যাবেন দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা। অনুব্রত মণ্ডলের জেলায় ফেরার খবর আসতেই খুশির হাওয়া জেলার তৃণমূল কর্মীদের মধ্যে। অনেকেই তাঁদের প্রিয় কেষ্টদাকে দেখতে ভিড় জামাচ্ছেন বোলপুর জেলা পার্টি অফিসে। একই ভাবে অনুব্রত মণ্ডলের বাড়ির রাস্তা তৃণমূলের পতাকা দিয়ে মুড়ে ফেলা হয়েছে। বাড়ির সামনে একটি ছোট্ট মঞ্চও তৈরি করা হয়েছে। সেখানে তাঁকে সংবর্ধনা দেওয়া হবে।

[আরও পড়ুন: খাস কলকাতায় ‘হানি ট্র্যাপ’, অশ্লীল ছবি-ভিডিও পাঠিয়ে টাকা আদায়ের চেষ্টা! গ্রেপ্তার মূল পাণ্ডা]

সিবিআই তলব নোটিস পেয়েও শারীরিক কারণে হাজিরা এড়িয়েছিলেন অনুব্রত (Anubrata Mandal)। তবে বৃহস্পতিবার নিজেই তদন্তকারী সংস্থার মুখোখুখি হওয়ার ইচ্ছে প্রকাশ করেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এর মধ্যে গত মঙ্গলবার ইলামবাজারে এবং লাভপুরে ব্রিজ উদ্বোধন করে তড়িঘড়ি কলকাতা চলে যান মন্ত্রী চন্দ্রনাথ সিনহা এবং লাভপুরের বিধায়ক অভিজিৎ সিংহ। তাঁদের সঙ্গে অনুব্রত মণ্ডল কথা বলেন এবং বৃহস্পতিবার সিবিআইয়ের কাছে যাওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত হয়। বুধবার সিবিআইকে (CBI) ই-মেল পাঠান অনুব্রতর আইনজীবী সঞ্জীব দাঁ। সেই মতোই মতোই বৃহস্পতিবার সকাল দশটার আগেই নিজাম প্যালেসে সিবিআইয়ের মুখোমুখি হতে পৌঁছে যান অনুব্রত। জিজ্ঞাসাবাদের টেবিলে বসে তদন্তকারীদের সবরকম সহযোগিতা করেন তিনি। এই বিষয়ে আইনজীবী সঞ্জীব দাঁ বলেন, অনুব্রত মণ্ডল যেভাবে তদন্তে সিবিআইকে সহযোগিতা করেছেন তাতে সিবিআই আধিকারিকরা খুশি। একইরকম খুশি তৃণমূল নেতা নিজেও। তবে তিনি এখনও পুরোপুরি সুস্থ নন। চিকিৎসকদের পরামর্শ নিতে আবারও ফিরতে পারেন কলকাতায়।

এদিকে শুক্রবার বোলপুরে অনুব্রত ফিরছেন, সেই খবর জেলায় আসতেই খুশি হাজার হাজার তৃণমূল কর্মী। অনেকেই শুক্রবার সকালে মন্দিরে পুজো দিয়ে পৌঁছে যান দলীয় পার্টি অফিসে। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, দলীয় কর্মীদের সঙ্গে দেখা করতে শুক্রবার বিকালে বোলপুরের দলীয় জেলা পার্টি অফিসেও আসতে পারেন অনুব্রত। এই বিষয়ে মন্ত্রী চন্দ্রনাথ সিনহা বলেন, অনুব্রত মণ্ডল দলের জেলা সভাপতি। তাই তিনি তাড়তাড়ি জেলায় ফিরে আসুন, চাইছিলেন দলের নেতাকর্মীরা। আজ জেলায় ফিরবেন তিনি, এই খবরে সবাই খুশি।

[আরও পড়ুন: এলাহাবাদ হাই কোর্টে জ্ঞানবাপী মসজিদ মামলার শুনানি স্থগিত ৬ জুলাই পর্যন্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে