BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘রামের ভারতে পেট্রল ৯১ টাকা অথচ রাবণের শ্রীলঙ্কায় ৫১ টাকা’, মোদিকে কটাক্ষ অনুব্রতর

Published by: Sayani Sen |    Posted: February 5, 2021 9:05 am|    Updated: August 7, 2021 12:10 pm

TMC leader Anubrata Mandal slams Narendra Modi over oil price ।Sangbad Pratidin

নন্দন দত্ত, সিউড়ি: বিজেপি নেতা তথা রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী একাধিক দেশের সঙ্গে ভারতে তেলের দামের তুল্যমূল্য বিচার করে বিতর্কে জড়িয়েছিলেন। এবার সেই পথে হেঁটে একইভাবে কেন্দ্রের মোদি (Narendra Modi) সরকারের তীব্র সমালোচনা করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। নরেন্দ্র মোদি ভারতকে বিক্রি করে দিতে চাইছেন বলেই কটাক্ষ তাঁর।

বৃহস্পতিবার আমোদপুরে ছিল তৃণমূলের সিউড়ি মহকুমার ব্লক ভিত্তিকে শেষ সভা। সেখানেই বক্তব্য রাখতে গিয়ে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) বলেন, “রামের ভারতে ৯১ টাকা লিটার তেলের দাম। সীতার নেপালে ৫১ টাকা। রাবণের শ্রীলঙ্কায় ৫১ টাকা তেলের দাম। পাকিস্তানে ৪৮ টাকা, বাংলাদেশে ৫১ টাকা। আশেপাশের সব দেশের মধ্যে ভারতের জ্বালানি তেলের দাম বেশি। বিজেপি ভারতবর্ষকে বিক্রি করে দেওয়ার মতলবে আছে। একমাত্র বাংলা পারবে ভারতকে পথ দেখাতে। ভারতকে বাঁচাতে পারে মমতা বন্দ্যোপাধ্যায়।” মোদিকে ‘বেইমান’ বলেও কটাক্ষ তাঁর। বাংলার উন্নতি প্রধানমন্ত্রী চান না বলেও অভিযোগ অনুব্রতর।

[আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় মৃত মাত্র চার, নতুন কোনও আক্রান্তে হদিশ নেই এই জেলায়]

এদিকে, ২০১৪ সালে প্রাথমিকের টেট পরীক্ষায় দুর্নীতির অভিযোগ তোলেন কাটোয়ার সদ্য বিজেপিতে যোগ দেওয়া বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডু। তিনি বলেন,”বিশ্বজিৎ কুণ্ডু (Biswajit Kundu) চোর। মহা চোর। ওর ঘর গুষ্টিকে চাকরি দিয়েছে। ওর চেয়ে বড় চোর কেউ নাই। এখন আমার এবং স্বপন দেবনাথের নাম জড়িয়ে নিজে বাঁচার চেষ্টা করছে।” আগামী বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গে এবার আসন বাড়বে বলে দাবি অনুব্রতর। তাঁর মতে, “লোকসভা নির্বাচনের পর দু’বছর কেটে গেলেও কোনও কাজ করেনি বিজেপি। ওখানকার মানুষকে যা দেব বলেছিল তা দেয়নি। আর মমতা বন্দ্যোপাধ্যায় হারার পরও একইভাবে উত্তরবঙ্গের মানুষের পাশে আছেন। একই কাজ করে যাচ্ছেন। বাংলার মানুষ অত বোকা নয়।”

[আরও পড়ুন: এবার রাজ্যের মন্ত্রীর মুখেও রাম নাম, নিজের উদ্যোগে মন্দির নির্মাণ করলেন স্বপন দেবনাথ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে