BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘দড়ি ছিঁড়ে বেরনো গরুকে খুঁটিতে বাঁধা হল’, মুকুল রায়ের ঘরে ফেরা নিয়ে মন্তব্য অনুব্রতর

Published by: Tiyasha Sarkar |    Posted: June 11, 2021 7:03 pm|    Updated: August 7, 2021 12:02 pm

TMC leader Anubrata Mandal speaks over Mukul Roy TMC joining | Sangbad Pratidin

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: ভোটের মুখে তৃণমূল ত্যাগের হিড়িক পড়েছিল। ভোট মিটতেই এখন ঘরে ফেরার পালা। একাধিক দলত্যাগী দলনেত্রীর সান্নিধ্য পাওয়ার অপেক্ষায়। শুক্রবারই বিজেপি (BJP) ছেড়ে তৃণমূলে ফিরেছেন মুকুল রায় (Mukul Roy) ও শুভ্রাংশু রায়। এবিষয়ে মুখ খুললেন বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)।

এদিন দলত্যাগীদের কার্যত ‘গরু’ বলে কটাক্ষ করলেন অনুব্রত। মুকুল রায়ের ঘরে ফেরাকে তুলনা করলেন গোয়ালে ফেরার সঙ্গে। ঠিক কী বলেছেন অনুব্রত? শুক্রবার মুকুল রায়-সহ একাধিক দলত্যাগীর দলে ফেরা নিয়ে প্রশ্ন করা হলে বীরভূমের তৃণমূল সভাপতি বলেন, “গরু দড়ি ছিঁড়ে বেরিয়ে গিয়েছিল, তাঁকে ফের এনে খুঁটিতে বাঁধা হল।” মুকুল রায়কে অনেকেই চাণক্য বলেন। এপ্রসঙ্গে অনুব্রত বলেন, “উনি চাণক্য হলেন কী করে? একুশের নির্বাচনে তো উনি ছিলেন না। তাও এই জয়। আসল চাণক্য মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।” অন্য দলত্যাগীদের দলে ফেরানো প্রসঙ্গে দলনেত্রীর সিদ্ধান্তই চূড়ান্ত, মন্তব্য করেন অনুব্রত।

[আরও পড়ুন: বিজেপিতে শুরু থেকেই ‘অস্বস্তি’তে ছিলেন মুকুল, ঘরে ফিরলেন শান্তির খোঁজে!]

উল্লেখ্য, একুশের নির্বাচনের (West Bengal Assembly Elections) ফল প্রকাশের পরই বিজেপির সঙ্গে যে দূরত্ব বাড়ছিল রায় পরিবারের তা কারও চোখ এড়ায়নি। পরবর্তীতে মুকুলজায়াকে দেখতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) হাসপাতালে যাওয়া, শুভ্রাংশুর ফেসবুক পোস্ট, উসকে দিয়েছিল দলবদলের জল্পনা। অবশেষে শুক্রবার সেই জল্পনায় সিলমোহর পড়ল। বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরলেন মুকুল-শুভ্রাংশু। মুকুল রায় ঘরে ফেরায় খুশি দলনেত্রীও। সাংবাদিক বৈঠকে তিনি বলেন, “বিজেপিতে কেউ ভাল থাকতে পারে না। মুকুল ভাল ছিল না। অসুস্থ হয়ে পড়েছিল। বুঝতে পারছিলাম। কিন্তু মুখে কিছু বলতে পারত না। ঘরে ফিরে ও শান্তি পেল।”

[আরও পড়ুন: ‘গদ্দারদের দলে ফেরাব না’, মুকুলের ঘরে ফেরার দিন নাম না করে শুভেন্দুকে বার্তা মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে