BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সোনাঝুরিতে দুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের কনভয়, জখম ৫

Published by: Tiyasha Sarkar |    Posted: July 14, 2021 9:17 pm|    Updated: July 14, 2021 9:17 pm

TMC leader Anubrata Mandals convoy met an accident at Birbhum | Sangbad Pratidin
START-WP-ADS-ID: 2 -->
ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: ফের দুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের কনভয়ের গাড়ি। বুধবার সন্ধেয় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ধাক্কা দেয় একটি বিদ্যুতের খুঁটিতে। জখম হন ৫ মহিলা নিরাপত্তারক্ষী। তাঁদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের ভরতি করা হয়েছে বোলপুর মহকুমা হাসপাতালে। তবে দুর্ঘটনার সময় গাড়িতে ছিলেন না অনুব্রত।
 
সদ্যই মঙ্গলকোটের এক তৃণমূল (TMC) নেতা খুন হয়েছেন। তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে বুধবার মঙ্গলকোটে গিয়েছিলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। বেশ কিছুক্ষণ সেখানে ছিলেন তিনি। কথা বলেন পরিবারের সদস্যদের। সন্ধেয় বাড়ি ফেরেন অনুব্রত। এরপর তাঁর কনভয়ে থাকা মহিলা নিরাপত্তারক্ষীদের গাড়ি সিউড়ির উদ্দেশ্যে রওনা দেন। সেই সময় সোনাঝুরির রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে লোহার বৈদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে বলেরো গাড়িটি। পাঁচ জন মহিলা পুলিশ কর্মী ছিলেন সেই গাড়িতে। গুরুতর আহত হন তিনজন। তাঁদের উদ্ধার করে দ্রুত বোলপুর মহকুমা হাসপাতালে পাঠায় শান্তিনিকেতন থানার পুলিশ। 

[আরও পড়ুন: Cororna: রাজ্যে এখনই চালু হচ্ছে না লোকাল ট্রেন, শর্তসাপেক্ষে ছাড় মেট্রো চলাচলে]

চলতি বছরের ফেব্রুয়ারিতেও দুর্ঘটনার কবলে পড়েছিল অনুব্রত মণ্ডলের কনভয়ে। ময়ূরেশ্বরে জনসভা ছিল বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রতর। সেখানে যাওয়ার পথে অনুব্রতের কনভয়ের একটি গাড়ি ধাক্কা দেয় অন্য একটি গাড়িকে। ক্ষতিগ্রস্ত হয় দু’টি গাড়ি। জখম হয়েছিলেন চালক। অনুব্রতর কনভয় ক্ষতিগ্রস্ত হলেও সুস্থ ছিলেন তৃণমূল নেতা। তাঁর কোনওরকম চোট লাগেনি।

[আরও পড়ুন: Nandigram Case: মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত সংরক্ষিত থাকবে EVM, নির্দেশ বিচারপতির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement