BREAKING NEWS

৯ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

তৃণমূল নেতার অশ্লীল নাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

Published by: Paramita Paul |    Posted: February 28, 2021 8:48 pm|    Updated: February 28, 2021 8:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনের আগে বিতর্ক জড়ালেন কাঁথির পঞ্চায়েত প্রধান। তাঁর এক গোপন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর সেই ভিডিওকে কেন্দ্র করে তুমুল শোরগোল দলের অন্দরে।

কাঁথি-১ ব্লকের নায়াপুট গ্রাম পঞ্চায়েতের প্রধান অসিত গিরি। তাঁর একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গিয়েছে, মদ্যপ অবস্থায় অশ্লীল অঙ্গভঙ্গি করে গানের তালে কোমর দোলাচ্ছেন ওই তৃণমূল নেতা। সামনে সাজানো রয়েছে মদের বোতল ও প্রচুর খাবার। সঙ্গে রয়েছেন আরও কয়েকজন। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ওই নেতা বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সময়ই ভিডিওটি রেকর্ড করা হয়েছিল। রবিবার সন্ধেয় আচমকাই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। জনপ্রতিনিধি এই ধরণের ভিডিও ভাইরাল হওয়ায় বিপাকে শাসকদল।

[আরও পড়ুন : স্বামী কোথায়? নবান্ন অভিযানে নিখোঁজ DYFI কর্মীকে খুঁজতে ব্রিগেডে স্ত্রী]

পঞ্চায়েত প্রধানের এই ভিডিওটি ভাইরাল হতেই নিন্দার ঝড় তুলেছেন কেউ কেউ। তাঁদের কথায়, জনপ্রতিনিধিদের এই ধরণের আচরণ বরদাস্ত করা যায় না। তাঁদের অনেক বেশি মার্জিত থাকা উচিৎ। যদিও অন্য একটা অংশ অবশ্য এই ভিডিও নিয়ে মাথা ঘামাতে রাজি নন। তাঁদের কথায়, জনপ্রতিনিধিদের একটা ব্যক্তিগত জীবন থাকে। তাই সেখানে কে কী করল, তা নিয়ে মাথা ঘামানোর দরকার নেই। শুধুমাত্র বদনাম করার উদ্দেশে এই ভিডিও ভাইরাল করা হয়েছে বলেও অভিযোগ করেছেন কেউ কেউ। তাঁদের কথায়, সামনেই নির্বাচন। তাই ওই জনপ্রতিনিধির চরিত্র হনন করতে এই ভিডিওটি সানে আনা হয়েছে। তবে ভিডিওটি কে বা কারা কী উদ্দেশে ভাইরাল করেছে, তা এখনও অজানা। এমনকী, এ প্রসঙ্গে ওই তৃণমূল নেতার কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল। 

[আরও পড়ুন : সোমবারই তৃণমূলের তালিকা প্রকাশ? কাউন্সিলরদের মার্কশিটের ভিত্তিতেই হবে প্রার্থী বাছাই]

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement