BREAKING NEWS

৯ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

স্বামী কোথায়? নবান্ন অভিযানে নিখোঁজ DYFI কর্মীকে খুঁজতে ব্রিগেডে স্ত্রী

Published by: Tiyasha Sarkar |    Posted: February 28, 2021 5:59 pm|    Updated: February 28, 2021 6:59 pm

An Images

সৈকত মাইতি, তমলুক: দেখতে দেখতে পনেরোটা দিন পেরিয়ে গিয়েছে। জল গড়িয়েছে আদালত পর্যন্ত। কিন্তু আজও বাড়ি ফেরেননি পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) পাঁশকুড়ার দীপক পাঁজা। নবান্ন অভিযানের জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন। যোগও দিয়েছিলেন। কিন্তু তার পরে আর বাড়ি ফেরেননি দীপকবাবু। নিখোঁজ সেই DYFI কর্মী স্বামীকে খুঁজতে রবিবার ব্রিগেডে উপস্থিত হলেন স্ত্রী সরস্বতী পাঁজা। মনে আশা, হয়তো দেখা মিলবে স্বামীর। 

চাকরি, শিক্ষা-সহ একাধিক দাবিতে ১২ ফেব্রুয়ারি নবান্ন অভিযানের ডাক দিয়েছিল বাম ছাত্র সংগঠন। সেই কর্মসূচিতে যোগ দিতে পাঁশকুড়া থানার বাহারপোতা গ্রামের বাসিন্দা দীপক পাঁজাও এসেছিলেন হাওড়া। তাঁর স্ত্রী জানিয়েছিলেন, ১২ তারিখ সকাল ৯ টায় কলকাতা যাওয়ার জন্য বাড়ি থেকে বেরোন দীপক। সন্ধেয় প্রতিবেশীরা জানান, ওই যুবককে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। কলকাতার অশান্তির মধ্যে পড়েছিলেন তিনি। ওইদিন রাতে নবান্ন অভিযানে যোগদানকারী এলাকার বাকি বামকর্মীরা ঘরে ফিরলেও দীপক বাড়ি যাননি। বহু চেষ্টা করেও তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেননি পরিবারের সদস্যরা। কোথায় গেল ঘরের ছেলে? তা জানতে এরপরই পুলিশের দ্বারস্থ হয় পাঁজা পরিবার। ডিওয়াইএফআই-এর তরফে থানায় অভিযোগ দায়েরের পাশাপাশি আদালতেও মামলা করা হয়। তারপর পনেরো দিন পেরিয়েছে। কিন্তু এখনও হদিশ মেলেনি দীপকবাবুর।

[আরও পড়ুন: ঝাড়গ্রামে ৪ আসনে প্রার্থী হতে নাম জমা করলেন বিজেপির ১০০ জন! মাথায় হাত কর্মকর্তাদের]

এদিকে রবিবারের ব্রিগেড (Brigade) সমাবেশে বামেদের সঙ্গী হয়েছিল কংগ্রেস ও ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট। নবান্ন অভিযানে নিখোঁজ দীপক পাঁজার স্ত্রীর আশা ছিল, হয়তো কোনওভাবে ব্রিগেডে এসে পৌঁছবেন তাঁর স্বামীও। সেখানেই আবার দেখা হয়ে যাবে দু’জনের। সেই কারণে রবিবার সকালে ট্রেনে করে কলকাতার উদ্দেশে রওনা হন সরস্বতীদেবী। সঙ্গে ছিলেন কয়েকজন। ব্রিগেড ময়দানে পৌঁছে দীপককে খোঁজেন তিনি। স্বামীর দেখা পেলেন কি পাঁশকুড়ার ওই বধূ? তা এখনও অজানা।

[আরও পড়ুন: আচমকা খড়ের গাদায় দাউদাউ করে জ্বলে উঠছে আগুন! অশরীরী আতঙ্কে কাঁটা গ্রামবাসীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement