BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কান্দিতে খুন তৃণমূল নেতা, তদন্তে পুলিশ

Published by: Monishankar Choudhury |    Posted: December 10, 2021 9:47 pm|    Updated: December 10, 2021 9:54 pm

TMC leader shot dead at Kandi | Sangbad Pratidin

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: মুর্শিদাবাদের কান্দিতে খুন তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)  নেতা নেপাল সাহা। বাড়ি ফেরার পথে তাঁকে গুলি করে দুষ্কৃতীরা। মৃত্যু নিশ্চিত করতে ওই তৃণমূল নেতার শরীরের একের পর এক ধারাল অস্ত্রের কোপ বসায় হামলাকারীরা। ঘটনার জেরে চঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। দুষ্কৃতীদের পাকড়াও করতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: সহযাত্রীর বিস্কুটেই লুকিয়ে বিপদ! রেলরক্ষী বাহিনীর তৎপরতায় সর্বস্ব খোয়াতে গিয়েও বাঁচলেন যাত্রী]

জানা গিয়েছে, শুক্রবার রাতে দোকান বন্ধ করে বাইকে সওয়ার হয়ে বাড়ি ফিরছিলেন নেপাল সাহা। মাঝপথেই তাঁকে ঘেরাও করে দুষ্কৃতীরা। কিছু বোঝে ওঠার আগেই তাঁকে গুলি করে হামলাকারীরা। সেই আঘাতে মাটিতে ছিটকে পড়লে নেপালবাবুর শরীরে ধারাল অস্ত্রের কোপ বসায় দুষ্কৃতীরা। গুলির আওয়াজ শুনে স্থানীয়রা ছুটে এলে দুষ্কৃতীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। গুরুতর জখম ও রক্তাক্ত নেপালবাবুকে সঙ্গে সঙ্গে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা করতে ব্যর্থ হন চিকিৎসকরা। সেখানেই তাঁকে মৃত ঘোষণা করা হয়।

পেশায় রেশন ডিলার নেপালবাবুর স্ত্রী যমুনা সাহা কান্দির আন্দুলিয়া গ্রাম পঞ্চায়েতের সদস্যা। এহেন ঘটনায় তীব্র চঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কে বা কারা এহেন কাণ্ড ঘটিয়েছে তা জানতে তদন্ত শুরু করেছে কান্দি থানার পুলিশ। হামলাকারীদের পাকড়াও করতে এলাকায় তল্লাশি অভিযান শুরু করা হয়েছে বলে সূত্রের খবর। এই হত্যার নেপথ্যে ব্যক্তিগত শত্রুতা না কি রাজনৈতিক অভিসন্ধি রয়েছে, তা এখনও স্পষ্ট নয়।   

[আরও পড়ুন: ‘লড়াই থাক মাঠে, বাইরে যেন ভুলভ্রান্তি না হয়’, এমপি কাপের উদ্বোধনে সম্প্রীতির বার্তা অভিষেকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে