BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘মতানৈক্য নয়, একসঙ্গেই কাজ করতে হবে’, প্রশাসনিক সভা থেকে মহুয়াকে কড়া বার্তা মমতার

Published by: Tiyasha Sarkar |    Posted: December 9, 2021 4:01 pm|    Updated: December 9, 2021 4:01 pm

CM Mamata Banerjee lashes out at MP Mahua Moitra | Sangbad Pratidin

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: চলতি মাসের ১৯ তারিখ কলকাতার পুরভোট। কয়েকমাসের মধ্যেই বাকি পুরসভাগুলির ভোট হওয়ার কথা। এই পরিস্থিতিতে কৃষ্ণনগরের প্রশাসনিক সভা থেকে সকলকে এক যোগে লড়াইয়ের পরামর্শ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কড়া বার্তা দিলেন সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)। 

বৃহস্পতিবার নদিয়ার কৃষ্ণনগরে প্রশাসনিক সভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে ছিলেন প্রশাসনিক আধিকারিক ও জনপ্রতিনিধিরা। সকলের সঙ্গ কথা বলেন মুখ্যমন্ত্রী। শোনেন তাঁদের অভাব অভিযোগ। কৃষ্ণনগর সাংগঠিনক জেলার সভাপতি জয়ন্ত সাহার সঙ্গে কথা বলার সময়, এলাকার অশান্তি নিয়ে প্রশ্ন করেন মুখ্যমন্ত্রী। এরপরই মহুয়া মৈত্রকে কড়া বার্তা দেন মুখ্যমন্ত্রী। সকলের সঙ্গে মিলে পুরভোটের জন্য প্রস্তুতি নেওয়ার কথা বলেন।

[আরও পড়ুন: খাঁচা খুলতেই নদীতে ঝাঁপ! কুলতলিতে তাণ্ডবের পর বাইনের জঙ্গলে মিলিয়ে গেল বাঘ]

মমতা বলেন, “মহুয়া তোমাকে স্পষ্টভাবে বলছি, কে কার পক্ষে, কে কার বিপক্ষে জানার দরকার নেই। ইচ্ছে হলেই সাজিয়ে গুছিয়ে কিছু লোক পাঠালাম। তা ডিজিটাল ও পেপারে পাঠালাম। ইউটিউবে পাঠিয়ে দিলাম। এই রাজনীতি একদিন চলতে পারে, চিরদিন নয়। একই লোক চিরদিন থাকবে সেটাও মেনে নেওয়া যায় না। নির্বাচন যখন হবে কে প্রার্থী হবেন, তা দল ঠিক করবে। কিন্তু সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। মতানৈক্য একেবারেই ঠিক নয়।”

কিন্তু কেন এই মন্তব্য? সম্প্রতি সরকারের প্রকল্পের ঘর দেওয়াকে কেন্দ্র করে অশান্তি তৈরি হয়েছিল নদিয়ার কৃষ্ণনগরে। পরবর্তীতে পোস্ট অফিস মোড়ে বিক্ষোভ দেখানো হয়। সেখানে কৃষ্ণনগর সাংগঠনিক জেলার সভাপতি জয়ন্ত সাহাকে কটুক্তি করা হয়। সেই ঘটনা ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। তার পরিপ্রেক্ষিতেই মহুয়া মৈত্রকে সতর্ক করলেন মুখ্যমন্ত্রী। নির্দেশ দিলেন একসঙ্গে কাজ করার।

[আরও পড়ুন: স্কুলের WhatsApp গ্রুপে একের পর এক অশ্লীল ছবি! ছাত্রের বাবার কীর্তিতে হতবাক পড়ুয়ারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে