BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘সুবিধে নিলে সরকারকেও দেখতে হবে’, দুয়ারে সরকার শিবিরে দাঁড়িয়েই হুঁশিয়ারি TMC ব্লক সভাপতির

Published by: Paramita Paul |    Posted: November 26, 2022 9:11 pm|    Updated: November 26, 2022 9:12 pm

TMC leader threatens public at Duare Sarkar camp in Basirhat | Sangbad Pratidin

গোবিন্দ রায়, বসিরহাট: “সরকারের সুবিধে নিলে সরকারকেও দেখতে হবে। যদি অন্য দলকে সমর্থন করেন, পরিষেবাও অন্য দল থেকে নিতে হবে।” কাটিয়াহাটের ব্লকের তৃণমূল সভাপতির ফরমান ঘিরে তোলপাড় বসিরহাটে। সমালোচনায় সরব বিরোধীরা।

শনিবার উত্তর ২৪ পরগনার কাটিয়াহাটে একটি স্কুলের মাঠে ‘লক্ষ্মীর ভাণ্ডার’-সহ রাজ্য সরকারের নানা সামাজিক ও উন্নয়মূলক প্রকল্পের নাম নথিভূক্তকরণের জন্য ‘দুয়ারে সরকার’ প্রকল্পের কাজ চলছিল। সেখানেই গিয়েছিলেন তৃণমূলের কাটিয়াহাটের ব্লক সভাপতি প্রকাশ সরদার। এরপর লাইনে দাঁড়িয়ে থাকা মহিলাদের রীতিমতো শাসিয়ে প্রকাশ সরদারের আরও ফরমান, “পাবলিককে মনে করিয়ে দিচ্ছি, মাননীয় মুখ্যমন্ত্রীর পরিষেবার অনুদান নেবে, অথচ পরিষেবার ক্ষেত্রে যেটা করার দরকার, সেটা করবে না, সেটা কিন্তু চলবে না।” আরও বলেন, “লক্ষ্মীর ভাণ্ডার পাচ্ছেন তো? মুখ্যমন্ত্রীর কথা মনে রাখতে হবে। সামনে পঞ্চায়েত ভোট, দিদির কথা কিন্তু মনে রাখতেই হবে। বলতে হয় না যেন, আর একটা লোকও যেন বাকি না থাকে।”

[আরও পড়ুন: বিশ্বভারতী কর্তৃপক্ষের ডাকা বৈঠকে উপাচার্যই গরহাজির, পৌষমেলা নিয়ে অনিশ্চয়তা অব্যাহত]

এদিন বিতর্কের মুখে ব্যাখ্যা দিতে গিয়ে, সুর আরও চড়িয়েছেন তৃণমূলের ব্লক সভাপতি। তিনি বলেন, “সরকারকে রাখার জন্যই এসব। সরকারের অনুদান নিলে সরকারের পক্ষে তাঁদের সমর্থন করতে হবে। এটাই আমার শেষ কথা। যেখানে খাবে, সেখানে যাবে, আমাদের কোনও আপত্তি নেই। খাবে একজনের, গুন গাইবে অন্যজনের সেটা কিন্তু আমরা শুনব না।”

শনিবার তৃণমূলের নেতা প্রকাশ সর্দারের এই বক্তব্য ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। এনিয়ে প্রশ্ন তুলে বসিরহাটের বিজেপির যুব সভাপতি পলাশ সরকার বলেন, “একটি সরকারি কর্মসূচিতে গিয়ে কিভাবে রাজনৈতিক প্রচার চালাতে পারেন ব্লক সভাপতি ? কিভাবে জনগণকে হুশিয়ারি দেওয়া যায়?”

[আরও পড়ুন: লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে উলটো সুর! ‘ক্ষমতায় এলে ৫০০’র বদলে ২ হাজার দেব’, প্রতিশ্রুতি সুকান্তর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে