×

৪ চৈত্র  ১৪২৫  বুধবার ২০ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৪ চৈত্র  ১৪২৫  বুধবার ২০ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

বিক্রম রায়, কোচবিহার: সাধারণ মানুষ পরিষেবা পাচ্ছেন না। এই অভিযোগে ভূমি সংস্কার দপ্তরের অফিসে বসে বিএলআরকেও বদলি করে দেওয়ার হুমকি দিলেন কোচবিহার ১ নম্বর ব্লকের শাসকদলের কার্যকরী সভাপতি আজিজুল হক। তিনি আবার পঞ্চায়েত সমিতির সহ-সভাপতিও বটে। ঘটনার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শোরগোল পড়ে গিয়েছে জেলার রাজনৈতিক ও প্রশাসনিক মহলে।

[ প্রশ্নফাঁসে অভিযুক্ত স্কুলে মাধ্যমিক কেন্দ্র হবে না, মুখ খুললেন সেই হরিদয়াল]

ব্লক ও জেলার সরকারি আধিকারিকদের নির্দিষ্ট সময় অন্তর বদলি করা হয়। কিন্তু, কোন আধিকারিককে কখন, কোথায় বদলি করা হবে, সে সিদ্ধান্ত তো নেবে প্রশাসন। শাসকদলের নেতা কিংবা জনপ্রতিনিধি কি কোনও সরকারি আধিকারিককে বদলি করে দেওয়ার হুমকি দিতে পারেন? বিতর্ক তুঙ্গে কোচবিহারে। তাঁর দপ্তরে বসেই কোচবিহার এক নম্বর ব্লকের বিএলআরও প্রতিমা সুব্বাকে বদলির করার হুমকি দিয়েছেন শাসকদলের ব্লক কার্যকরী সভাপতি ও পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি  আজিজুল হক। মোবাইলে তোলা ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। শাসকদলের ওই নেতার সাফাই,  বিভিন্ন কাজে ভূমি সংস্কার দপ্তরের অফিসে গিয়ে হয়রান হতে হচ্ছে সাধারণ মানুষকে। সরকারি পরিষেবা থেকে বঞ্চিত হচ্ছেন তাঁরা। যদি কাজই করতে না পারেন, তাহলে এমন অফিসারকে রেখে লাভ কী? তাই বাধ্য হয়েই বিএলআরও-কে বদলির হুমকি দিয়েছেন তিনি। 

এই ঘটনা নিয়ে অবশ্য মুখ খুলতে চাননি কোচবিহার ১ নম্বর ব্লকের বিএলআরও প্রতিমা সুব্বা। যদিও প্রাথমিক তদন্তে অনুমান, শাসকদলের নেতা আজিজুল হক যখন তাঁকে হুমকি দিচ্ছিলেন, তখন নিজেই মোবাইলে ঘটনাটির ভিডিও তুলেছেন বিএলআরও প্রতিমা সুব্বা৷ সেই ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এদিকে শাসকদলের নেতার এমন আচরণের সমালোচনা করেছে বিজেপি৷ দলের নেতা দীপ্তিমান ভট্টাচার্য বলেন, ‘মন্ত্রীরাই সরকারি কর্মীদের ধমকাচ্ছেন৷ তাঁদের দেখে দলের নেতারাও উৎসাহিত হচ্ছেন৷ তবে এভাবে ধমক দিয়ে মানুষকে বেশিদিন চুপ করিয়ে রাখা যাবে না।’ বস্তুত কোচবিহারে দলের নেতার আচরণে শাসকদলের একাংশও রীতিমতো ক্ষুব্ধ বলে জানা গিয়েছে।

দেখুন ভিডিও:

 

ছবি ও ভিডিও: দেবাশিস বিশ্বাস

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং