BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

দিনহাটায় উদয়ন গুহকে মারধর, ভাঙল হাত, অভিযোগের তির বিজেপির দিকে

Published by: Tiyasha Sarkar |    Posted: May 6, 2021 1:38 pm|    Updated: May 6, 2021 7:19 pm

TMC leader Udayan Guha attacked at Dinhata | Sangbad Pratidin

ছবি: দেবাশিস বিশ্বাস

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরাজিত হওয়ার চারদিনের মাথায় নিজের গড়েই আক্রান্ত তৃণমূল নেতা উদয়ন গুহ (Udayan Guha)। তাঁর হাত ভেঙে দেওয়ার অভিযোগ উঠল বিজেপির (BJP) বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিয়েছে এলাকা। বর্তমানে কোচবিহারের দিনহাটা মহকুমা হাসপাতালে রয়েছেন উদয়ন গুহ। 

জানা গিয়েছে,বুধবার রাতে দিনহাটার দুটি ক্লাবে ব্যাপক ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। সেই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। ঘটনার খবর পেয়ে বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শনে যান দিনহাটার প্রাক্তন বিধায়ক তথা তৃণমূল নেতা উদয়ন গুহ।  সেখানেই হামলার মুখে পড়েন তিনি। অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা পরিকল্পনামাফিক হামলা চালায় তাঁর গাড়িতে। বেধড়ক মারধর করা হয় তাঁকে। হাতে গুরুতর চোট লাগে। যন্ত্রণায় আর্তনাদ করতে থাকেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় দিনহাটা মহকুমা হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁর। চিকিৎসকরা জানিয়েছেন, হাত ভেঙেছে উদয়ন গুহর। এদিনের ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরও এক তৃণমূল নেতা। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন তৃণমূলের নেতা-কর্মীরা।

[আরও পড়ুন:রাজ্যে মোট করোনা সংক্রমিতের সংখ্যা ৯ লক্ষ পার, বাড়ছে অ্যাকটিভ কেস ]

অন্যদিকে মেদিনীপুরের পাঁচখুরী এলাকায় বিদেশ প্রতিমন্ত্রী পি মূরলীধরন-সহ বিজেপি প্রতিনিধিদলের উপর আক্রমণের অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। আহত হয়েছেন বেশ কয়েকজন সাংবাদিক। ঘটনায় আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উল্লেখ্য, ভোট যুদ্ধ মিটলেও অশান্তি থামেনি। প্রতিদিনই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে রাজনৈতিক হিংসার ছবি প্রকাশ্যে আসছে। আক্রান্ত হচ্ছেন শাসক-সহ বিভিন্ন রাজনৈতিক দলের সদস্যরা। মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েই মমতা বন্দ্যোপাধ্যায় পরিস্থিতি মোকাবিলায় কড়া পদক্ষেপের হুঁশিয়ারি দিয়েছেন। সাফ জানিয়েছেন, কোথাও কোনও অশান্তি মেনে নেওয়া হবে না। 

[আরও পড়ুন:অসুস্থ মুকুল! অভিজ্ঞতার নিরিখে বাংলার বিরোধী দলনেতার দৌড়ে এগিয়ে শুভেন্দু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement