BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘মদ-মাংস নিয়ে মন্তব্য ব্যঙ্গ করে বলা’, বিতর্কের মুখে সাফাই MLA মনোরঞ্জন ব্যাপারীর

Published by: Tiyasha Sarkar |    Posted: July 26, 2021 4:38 pm|    Updated: July 26, 2021 4:38 pm

TMC legislator from Balagarh Manoranjan Bepari clarifies stance on controversial remark | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েকদিনে বিতর্কিত মন্তব্য করে বারবার সংবাদ শিরোনামে এসেছেন মনোরঞ্জন ব্যাপারী (Manaranjan Bapari)। রবিবার সোশ্যল মিডিয়ায় মদ-মাংস জোগানের কথা বলে নতুন করে বিতর্ক উসকে দিয়েছিলেন তিনি। সোমবার তার সাফাই দিলেন। 

রবিবার ফেসবুকে মনোরঞ্জন ব্যপারী ঠিক কী লিখেছিলেন? তিনি লিখেছিলেন, “এক সময় সতেরো পয়সার পাউরুটির জন্য কত হাহাকার করেছি। সেই আমি আজকাল অনেক জনের ভাত তো তুচ্ছ, মদ-মাংস পর্যন্ত জোগাচ্ছি!” এই পোস্ট করে তীব্র কটাক্ষের মুখে পড়েন বিধায়ক (MLA)। প্রশ্ন ওঠে, কাদের মদ-মাংস জোগান দিচ্ছেন তিনি? এই পরিস্থিতিতে সোমবার মনোরঞ্জন ব্যাপারী জানালেন নেহাতই ব্যঙ্গ করে মদ-মাংসের কথা লিখেছিলেন তিনি।

[আরও পড়ুন: Covid-19: Park Street-এ নাকা তল্লাশিতে আটকাল কুণাল ঘোষের গাড়ি, পুলিশের প্রশংসায় TMC নেতা]

কিছুদিন আগে রাজনীতিতে আসা নিয়ে সোশ্যাল মিডিয়ায় আক্ষেপ করেছিলেন মনোরঞ্জন ব্যাপারী। যা নিয়ে কানাঘুষো হয় প্রচুর। পরবর্তীতে ফেসবুক পোস্টেই সোশ্যাল মিডিয়া থেকে বিরত থাকার সিদ্ধান্তের কথা জানান বলাগড়ের বিধায়ক। তার মাত্র কয়েকদিনের মধ্যেই রবিবার ফের ফেসবুকে অ্যাক্টিভ বিধায়ক। সেপ্রসঙ্গে মনোরঞ্জন বাবু বলেন, “আমাকে নিয়ে অনেক কানাঘুষো হচ্ছে, তার উত্তর তো দিতে হবে। আবারও তো একটা মঞ্চ চাই।” বিধায়কের কথায়, প্রতিপক্ষকে শায়েস্তা করতেই ধারালো ভাষায় আক্রমণের সিদ্ধান্ত। যদিও মুষ্টিমেয় বিরোধীকে মোটেও গুরুত্ব দিতে রাজি নন তিনি।

উল্লেখ্য, রবিবার সংবাদ মাধ্যমকেও আক্রমণ করেছিলেন মনোরঞ্জন ব্যাপারী। লিখেছিলেন,  “আমি কেন আমানবিক উচ্চারণ করতে পারিনি, আমি কেন খৈনি খাই, আমি কেন সুখ শয্যায় না শুয়ে গামছা বিছিয়ে আমগাছের ছায়ায় শুয়ে পড়েছি, আমি কেন দামি হোটেলে না খেয়ে মা ক্যান্টিনে লাইন দিয়ে “দিম্ভাত” খাই , এই সব নিয়ে খবর করে কিছু জন আজকাল বেশ তেলে ঝোলে থাকছে। আমি ভেবে পাই না মানুষের কত সমস্যা সেগুলো কি এদের চোখে পড়ে না? পেট্রল-ডিজেলের দাম আকাশ ছুঁতে চলেছে, যার ফলে সমস্ত জিনিসের দাম বাড়ছে। প্রায় আট মাস রোদ শীত বৃষ্টি উপেক্ষা করে লক্ষ লক্ষ অন্নদাতা কৃষক দিল্লির রাস্তায় বসে আছে সে নিয়ে সংবাদ মাধ্যম নীরব। এরা ক্যামেরা নিয়ে ঘুরছে আমি কখন কার কাছে হাত পেতে খৈনি চেয়ে নেব, তেমন ছবি তোলবার চেষ্টায়।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×