BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শাসক দলের কর্মীদের উল্লাসে বাধা, এবার পুলিশকে ধমকালেন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 18, 2018 11:02 am|    Updated: May 18, 2018 11:02 am

TMC minister Rabindra Nath Ghosh threatens cop

বিক্রম রায়, কোচবিহার: পঞ্চায়েত ভোটের দিন বুথের বাইরে বিজেপির এজেন্টকে চড়। আর বৃহস্পতিবার গণনাকেন্দ্রের বাইরে কর্তব্যরত পুলিশকর্মীদের ধমকে ও শাসিয়ে ফের বিতর্কে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। অভিযোগ, কোচবিহার ১ নম্বর ব্লকের নৃপেন্দ্রনারায়ণ হাইস্কুলের বাইরে কর্তব্যরত পুলিশ আধিকারিকদের একাধিকবার ধমকেছেন মন্ত্রী। পরে সাংবাদিক সম্মলনে এই ঘটনা নিয়ে তাঁর নমনীয় হওয়ার কোনও লক্ষণও দেখা গেল না।

[কোচবিহারে বিজেপি এজেন্টকে চড় মারার অভিযোগ মন্ত্রীর বিরুদ্ধে, রিপোর্ট তলব কমিশনের]

বৃহস্পতিবার সকাল থেকে কড়া নিরাপত্তায় কোচবিহার ১ নম্বর ব্লকের গণনা চলছিল নৃপেন্দ্রনারায়ণ হাই স্কুলে। গণনাকেন্দ্রের বাইরে হাজির ছিলেন খোদ উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। একের পর এক প্রার্থীর জয়ের খবর আসছিল। আর নৃপেন্দ্রনারায়ণ হাই স্কুলের বাইরে উল্লাসে মেতে উঠছিলেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। কিন্তু, শাসকদলের কর্মীদের উল্লাস প্রকাশে বাধা দেন কর্তব্যরত পুলিশকর্মী ও আধিকারিকরা। আর তাতেই মেজাজ হারান মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। পুলিশকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘প্রার্থীদের জয়ের খবরে কর্মী-সমর্থকরা উল্লাস প্রকাশ করবেই। এতে বাধা দেবেন না। আপনারা নিজেদের কাজ করুন।‘  শুধু তাই নয়, পুলিশ কর্মীদের রীতিমতো আঙুল উঁচিয়ে শাসাতেও দেখা যায় মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে। মন্ত্রীর ধমক খেয়ে শাসকদলের কর্মীদের আর বাধা দেওয়ার সাহস দেখাননি পুলিশকর্মীরা। ঘটনা নিয়ে কোনও মন্তব্য করতেও চাননি তাঁরা। বিন্দুমাত্র অনুতপ্ত নন মন্ত্রীও। তাঁর সাফাই, ‘দলের প্রার্থী কর্মীরা উল্লাস করবেই। এতে বাধা দেওয়ার কী আছে। আমি দলের কর্মীদের পাশেই রয়েছি।‘ ঘটনার সমালোচনা ঝড় ওঠেছে রাজনৈতিক মহলে।

[গড় হারিয়ে রাষ্ট্রপতি শাসনের দাবি অধীরের, মালদহেও হতশ্রী কংগ্রেস]

এবারের পঞ্চায়েত ভোটে অবশ্য কোচবিহারের নাটাবাড়ির বিধায়ক ও উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে নিয়ে বিতর্ক নতুন নয়। গত সোমবার, ভোটের দিন, নাটাহাড়ির পানিশালায় তিনি বিজেপি এজেন্টকে চড় মেরেছিলেন বলে অভিযোগ। যদিও রবীন্দ্রনাথ ঘোষের দাবি, ওই বিজেপি এজেন্ট ভোট লুটের চেষ্টা করছিলেন। তিনি বাধা দিয়েছিলেন। কাউকে চড় মারেননি। এরআগেও একাধিকবার পুলিশকে ধমক দিয়ে বিতর্কে জড়িয়েছেন উত্তরবঙ্গের এই মন্ত্রী।

ছবি: দেবাশিস বিশ্বাস

[ফার্স্ট বয় তৃণমূলই, তবে দ্বিতীয় স্থানে নজরকাড়া উত্থান বিজেপির

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে