BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কোচবিহারে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীকে ঘিরে বিক্ষোভ যুব তৃণমূল কর্মীদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 18, 2018 9:27 pm|    Updated: June 18, 2018 9:27 pm

TMC minister Rabindranath Ghosh faces protest in Cooch Behar

বিক্রম রায়, কোচবিহার:  কোচবিহারে নিজের বিধানসভা এলাকায় যুব তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে পড়লেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। দেওয়ানহাটেতে প্রথমে মন্ত্রীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন শাসকদলের যুব শাখার কর্মীরা। এরপর খোদ উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীকে ঘিরেই বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। কোনওমতে মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে ঘটনাস্থল থেকে বের করে নিয়ে যান তাঁর নিরাপত্তারক্ষীরা। প্রকাশ্যে মুখ খুলতে চাননি উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী।

[সিবিআই তদন্তের আরজি, কলকাতা হাই কোর্টের দ্বারস্থ মৃত বিজেপি কর্মীর পরিবার]

রাজ্যে পঞ্চায়েত ভোটে পর্বে তাঁর আচরণে বিড়ম্বনায় পড়তে হয়েছিল শাসকদলকে। ভোটের দিনে কোচবিহারের নাটাবাড়িতে বুথের বাইরে স্থানীয় বিধায়ক ও মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বিজেপি এজেন্টকে চড় মারেন বলে অভিযোগ। ঘটনায় জেলাশাসকের কাছে রিপোর্টও তলব করেছিল নির্বাচন কমিশন। পঞ্চায়েত ভোটের গণনার দিনেও ফের বিতর্কে জড়ান উত্তরবঙ্গের এই দাপুটে মন্ত্রী। গণনাকেন্দ্রের বাইরে দলের কর্মীদের উল্লাস প্রকাশে বাধা দেওয়ায় কর্তব্যরত পুলিশকর্মীদের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের ধমক খেতে হয় বলে অভিযোগ। আর এবার কোচবিহারে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখালেন যুব তৃণমূল কংগ্রেস কর্মীরা।

[রাম-সীতার প্রাইভেট কোম্পানি খুলেছেন বিজেপি নেতারা, কটাক্ষ মদনের]

কোচবিহারের নাটাবাড়ি বিধানসভাকেন্দ্রের বিধায়ক উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। এই কেন্দ্রেরই অন্তর্গত দেওয়ানহাট এলাকা। সোমবার সকালে দেওয়ানহাট কলেজে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন রবীন্দ্রনাথ ঘোষ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মন্ত্রীর গাড়ি যখন দেওয়ানহাট মোড়ে পৌঁছায়, তখন সেখানে রী্তিমতো মঞ্চ বেঁধে একটি অনুষ্ঠান করছিলেন স্থানী যুব তৃণমূল কংগ্রেস কর্মীরা। গোটা এলাকা শাসকদলের পতাকায় মুড়ে ফেলা হয়েছিল। বিষয়টি নজরে আসতেই দেওয়ানহাটি মোড়ে গাড়ি থেকে নেমে  পড়েন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী। রবীন্দ্রনাথ ঘোষের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন শাসকদলের যুব শাখার কর্মীরা। একসময়ে তাঁকে ঘিরে শুরু হয়ে যায় বিক্ষোভ। পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে দেখে কোনওমতে মন্ত্রীকে ঘটনাস্থল থেকে বের করে নিয়ে যান তাঁর নিরাপত্তারক্ষীরা। যদিও এই ঘটনা নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে চাননি উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।

[প্যাচপ্যাচে গরম থেকে আপাতত মিলছে না রেহাই, জানাল হাওয়া অফিস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে