BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘হাঁপিয়ে উঠছি, রাজনীতিতে এসে হয়তো ঠিক করিনি’, ফেসবুকে বিস্ফোরক মনোরঞ্জন ব্যাপারী

Published by: Tiyasha Sarkar |    Posted: July 2, 2021 9:31 am|    Updated: July 2, 2021 9:31 am

TMC MLA from Bolagarh Manoranjan Bapari laments joining politics | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনের ফল প্রকাশের পর পেরিয়েছে মাত্র ২ মাস। এই কয়েকদিনেই সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা দেখে হাঁপিয়ে উঠলেন বলাগড়ের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী (Manoranjan Bapari)। ফেসবুক পোস্টে নিজের মনের কথা তুলে ধরলেন তিনি। আফশোস করে বললেন, রাজনীতিতে না জড়ানোই ভাল ছিল।

নির্বাচনে জয়লাভ করার পর থেকেই মানুষের পাশে বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী। গাড়ি নয়, সাধারণ মানুষের দুয়ারে পৌঁছতে টোটো কিনেছেন তিনি। তাতে চড়েই ঘুরে ঘুরে শুনছেন মানুষের অভাব অভিযোগ। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার গভীর রাতে ফেসবুকে দীর্ঘ একটি পোস্ট করেন তৃণমূল বিধায়ক (TMC MLA)। লেখেন, “আমি হাঁপিয়ে যাচ্ছি। সত্যিই আমার খুব কষ্ট হচ্ছে। মনে হচ্ছে রাজনীতিতে এসে আমি বোধহয় ঠিক করিনি। যখন দূরে ছিলাম, যখন তেমনভাবে কিছু জানতাম না, খানিকটা সুখে ছিলাম। এখন সব দেখে জেনে, সরাসরি যুক্ত হয়ে আর কোনও রাতেই ভাল মতো ঘুমতে পারছি না। কী এক কষ্টে মাঝরাতে উঠে পায়চারী করতে বাধ্য হই। এত অভাবী-দু্ঃখী মানুষ, এতো তাঁদের সমস্যা। তাঁদের সকল আশা ভরসার কেন্দ্রে এখন এসে দাঁড়িয়ে পড়েছি আমি। আমাকে ঘিরে তাদের অনেক আশা প্রত‍্যাশা। যেন আমার কাছে কোন জাদুকাঠি আছে।”

[আরও পড়ুন: ‘এভাবে চলে যাবে ভাবিনি’, চিরঘুমের দেশে পাড়ি দেওয়া ছেলের শোকস্তব্ধ জামবনি]

তিনি আরও লেখেন, “সূর্য ওঠার সঙ্গে সঙ্গে মানুষ আমার দরজার এসে দাঁড়িয়ে পড়ছে। ভিড় রাত বারোটার আগে কম হচ্ছে না। তাঁদের কাতর কান্না, হাহাকার আমার বুকে যেন ধারালো চাকুর মতো চিরে চিরে বসে যায়। রক্তক্ষরন ঘটায়। ওরা আমাকে ঈশ্বরের সমতুল শক্তিমান বলে মনে করে, যার কাছে যা চাওয়া যায় তা পাওয়া যায়। কিন্তু আমি যে অতি তুচ্ছ একজন মানুষ। আমি যদি পারতাম তাহলে সবার সব চোখের জল সব হাহাকার, না পাবার বেদনা এক নিমিষে মুছে দিতাম। ওরা আমাকে ঈশ্বর ভাবছে কিন্তু আমি যে সেই খড় মাটি রঙের একটা মূর্তি ছাড়া আর কিছুই না।” একটা সময়ে বহু যুদ্ধ করেছেন মনোরঞ্জন ব্যাপারী। সেই কারণেই হয়তো আরও বেশি করে আমজনতার যন্ত্রণা কষ্ট দিচ্ছে তাঁকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement