BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রকে ফোনে খুনের হুমকি, গ্রেপ্তার ১ বিজেপি কর্মী

Published by: Abhisek Rakshit |    Posted: May 22, 2021 11:15 am|    Updated: May 22, 2021 12:58 pm

TMC MLA Lovely Maitra receives death threat | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল: টলিউড অভিনেত্রী তথা সোনারপুর দক্ষিণের (Sonarpur Dakshin) তৃণমূল কংগ্রেস (TMC) বিধায়ক লাভলি মৈত্রকে (Lovely Maitra) ফোনে লাগাতার অশালীন মেসেজ এবং খুনের হুমকি। আর এই অভিযোগেই শুক্রবার গ্রেপ্তার করা হল বর্ধমানের এক বিজেপি (BJP) কর্মীকে। সৌমেন ঘোষাল নামে ওই বিজেপি কর্মীকে গ্রেপ্তার করেছে সোনারপুর থানার পুলিশ। আপাতত তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন পুলিশ আধিকারিকরা। তথ্যপ্রযুক্তি আইনে দায়েরও হয়েছে মামলা।

জানা গিয়েছে, সম্প্রতি ধরেই ফোনে ওই ব্যক্তি বিরক্তি করছিলেন সোনারপুর দক্ষিণের বিধায়ক লাভলিকে। বারংবার খুনের হুমকি কিংবা দেখে নেওয়ার কথা বলা হচ্ছিল। এরপর ফোন নম্বর ব্লক করে দেওয়ার পরও থামেননি বর্ধমান গলসির বাসিন্দা সৌমেন ঘোষাল। এরপর হোয়াটসঅ্যাপে ফোন এবং ম্যাসেজ করে অশালীন মন্তব্য করা হয় লাভলিকে। শুধু তাই নয়, সেখানেও দেওয়া হয় খুনের হুমকি। পাশাপাশি প্রত্যেকটি মেসেজের শেষে লেখা ছিল, ‘বিজেপি জিন্দাবাদ।’ এরপরই সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন লাভলি। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। তখনই সামনে আসে গলসির সৌমেন ঘোষালের নাম। এরপর শুক্রবার রাতেই বর্ধমান থেকে গ্রেপ্তার করা হয় ওই বিজেপি কর্মীকে। বাজেয়াপ্ত করা হয় তাঁর ফোন। আপাতত সৌমেনকে জিজ্ঞাসাবাদ করছেন পুলিশের আধিকারিকরা।

[আরও পড়ুন: আসছে ঘূর্ণিঝড় ‘যশ’, বিপত্তি এড়াতে চেন দিয়ে বাঁধা হবে সমস্ত ট্রেন]

এই ঘটনায় রীতিমতো ক্ষুব্ধ লাভলি। পরবর্তীতে এক ভিডিও বার্তায় তিনি এই সমস্ত কথা জানান। সেই সঙ্গে বিজেপিকে আক্রমণ করে বলেন, “এতদিন ধরে বিজেপি বলত তৃণমূল নাকি হিংসা ছড়াচ্ছে, বাংলার সংস্কৃতি নষ্ট করছে। এই মেসেজের পর কিন্তু প্রমাণ হয়ে গেল কারা উসকানি দিচ্ছে, কারা বাংলার পরিবেশকে নষ্ট করছে। এটা যদিও বিজেপির সংস্কৃতি। কোনওদিন তাঁরা মেয়েদের সম্মান করতে পারেনি। তাঁদেরই লোক আমাকে ব্যক্তিগতভাবে মেসেজে আক্রমণ করছে। এরপরই আমি প্রশাসনকে ব্যাপারটি জানাই। রাতেই লোকটিকে গ্রেপ্তারও করা হয়েছে। প্রশাসনের উপর আমার পূর্ণ আস্থা রয়েছে। তবে এবার বিষয়টি থামা উচিত। আশা করি, যাঁরা অন্যায় করেছে বা করছে, তাঁরা নিশ্চয়ই এর শাস্তি পাবে।”

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: কড়া বিধিনিষেধের মধ্যে এবার স্টাফ স্পেশ্যাল ট্রেনে চড়লেই গ্রেপ্তার, জানাল রেল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement