BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Madan Mitra: বাইক চালাতে গিয়ে লরিতে ধাক্কা, বিটি রোডে দুর্ঘটনার কবলে মদন মিত্র

Published by: Sayani Sen |    Posted: January 28, 2022 9:05 pm|    Updated: January 29, 2022 10:49 am

TMC MLA Madan Mitra injured in a road accident । Sangbad Pratidin

অর্ণব দাস, বারাসত: পথ দুর্ঘটনার কবলে কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র (TMC MLA Madan Mitra)। বিটি রোডের কাছে রথতলায় বাইক চালিয়ে যাওয়ার সময় তাঁর লরির সঙ্গে বাইকের মুখোমুখি ধাক্কা লাগে। বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা হয় তাঁর। আপাতত সুস্থ মদন মিত্র। 

Madan Mitra

বেলঘরিয়ায় একটি পুষ্প প্রদর্শনী চলছে। ওই অনুষ্ঠানে যোগ দিতেই যাচ্ছিলেন মদন মিত্র। রাস্তায় অতিরিক্ত যানজটের জেরে অনুষ্ঠানে পৌঁছতে দেরি হচ্ছিল। তাই তৃণমূল বিধায়ক গাড়ির বদলে বাইকে চড়ে পুষ্প প্রদর্শনীতে যাওয়ার ইচ্ছাপ্রকাশ করেন। সেই মতো গাড়ি থেকে নেমে বাইকে চড়েন তিনি।

[আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় ফের সামান্য ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফ, সংক্রমণের শীর্ষে কলকাতা]

তবে বাইকে চড়ার পরই ঘটল বিপত্তি। কিছুটা পথ যাওয়ার পর একটি লরি বিধায়কের বাইকের মুখোমুখি চলে আসে। লরিচালককে ডানদিক দিয়ে যাওয়ার কথা বলেন বিধায়ক। তবে লরিচালক বুঝতে পারেননি। তিনি বাঁদিক দিয়েই যাওয়ার চেষ্টা করেন। তাতেই বাইকের সঙ্গে ধাক্কা লেগে যায়। পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে উত্তেজনা ছড়িয়ে পড়ে। লরিচালককে মারধর করতে উদ্যত হয় সকলে। তবে তাতে বাধা দেন খোদ তৃণমূল বিধায়ক। মদন মিত্র জানান, মৃত্যুমুখ থেকে বেঁচে ফিরলেন তিনি।

Madan Mitra

এরপর আহত অবস্থায় মদন মিত্রকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই প্রাথমিক চিকিৎসা হয় তাঁর। পায়ে চোট লেগেছে বিধায়কের। আপাতত বিশ্রামে থাকারই পরামর্শ দিয়েছেন চিকিৎসক। তবে দুর্ঘটনার পরেও পুষ্প প্রদর্শনীতে যান মদন মিত্র। বিধায়ক জানান, আপাতত সুস্থই রয়েছেন তিনি। 

Madan Mitra

[আরও পড়ুন: রাজ্যের ৪ পুরনিগমের ভোটের ফলপ্রকাশ কবে? বিজ্ঞপ্তি জারি করে দিনক্ষণ ঘোষণা নির্বাচন কমিশনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে