BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ছেলের পর এবার করোনা পজিটিভ পানিহাটির বিধায়ক নির্মল ঘোষ, উদ্বিগ্ন শাসকদল

Published by: Subhamay Mandal |    Posted: June 16, 2020 1:58 pm|    Updated: June 16, 2020 1:59 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ছেলের পর এবার বাবাও করোনা আক্রান্ত। পানিহাটির তৃণমূল বিধায়ক তথা বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষ করোনা পজিটিভ। তাঁর ছোট ছেলে তীর্থঙ্কর ঘোষ সম্প্রতি করোনা আক্রান্ত হন। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। তারপর পরিবারের অন্য সদস্যদেরও করোনা পরীক্ষা হয়েছিল। সবার রিপোর্ট নেগেটিভ এলেও, নির্মল ঘোষের রিপোর্ট পজিটিভ আসে। আজ, মঙ্গলবার তিনি আবার বাইপাসের এক হাসপাতালে যেখানে তাঁর পুত্র চিকিৎসাধীন, সেখানে আরও একবার করোনা পরীক্ষা করাবেন।

পরপর রাজ্যের শাসকদলে করোনা থাবা বসাচ্ছে। প্রথমে ফলতার বিধায়ক তমোনাশ ঘোষ। তারপর রাজ্যের মন্ত্রী সুজিত বোস। সুজিত বোসের তো আবার কোনও উপসর্গও ছিল না। সম্প্রতি তিনি হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। কিছুদিন আগে করোনা আক্রান্ত হন বিধায়ক নির্মল ঘোষের ছেলে তথা উত্তর ২৪ পরগনা জেলা যুব তৃণমূলের সহ-সভাপতি তীর্থঙ্কর ঘোষ। দলীয় সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি আমফানে ক্ষতিগ্রস্ত এলাকাগুলিতে ত্রাণ দিতে গিয়েছিলেন তিনি। কয়েকদিন আগে সন্দেশখালিতে ত্রাণ দিতে গিয়েছিলেন এই যুব নেতা। তাঁর সঙ্গে নৈহাটি, বারাকপুর, বারাসত ও পানিহাটি এলাকার যুব তৃণমূলের বহু কর্মীই ছিলেন। ত্রাণ দিয়ে ফিরে আসার কয়েকদিন পর থেকেই অসুস্থ হয়ে পড়েন তিনি। আর সেটাই চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। ওই যুবনেতার সংস্পর্শ আর কারা কারা এসেছিলেন তার খোঁজ নিচ্ছে স্বাস্থ্যদপ্তর। তাদেরও পরীক্ষা করানো হতে পারে বলে খবর স্বাস্থ্যদপ্তর সূত্রে। তাছাড়া দলের কাজও করেছেন।

[আরও পড়ুন: ত্রাণ বিলি করে ফিরেই অসুস্থ, করোনা আক্রান্ত তৃণমূল বিধায়ক নির্মল ঘোষের ছেলে]

পরিবারের অন্য সদস্যদেরও করোনা পরীক্ষা হয়েছিল। সবার রিপোর্ট নেগেটিভ এলেও, নির্মল ঘোষের রিপোর্ট পজিটিভ আসে। আজ, মঙ্গলবার তিনি আবার বাইপাসের এক হাসপাতালে যেখানে তাঁর পুত্র চিকিৎসাধীন, সেখানে আরও একবার করোনা পরীক্ষা করাবেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement