BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ত্রাণ বিলি করে ফিরেই অসুস্থ, করোনা আক্রান্ত তৃণমূল বিধায়ক নির্মল ঘোষের ছেলে

Published by: Subhamay Mandal |    Posted: June 12, 2020 6:15 pm|    Updated: June 12, 2020 6:24 pm

An Images

ব্রতদীপ ভট্টাচার্য: করোনার ছোবল পড়ল বিধায়কের বাড়িতে। COVID-19 আক্রান্ত পানিহাটির বিধায়ক নির্মল ঘোষের কনিষ্ঠ পুত্র। তিন-চার দিন যাবৎ অসুস্থ ছিলেন তিনি। জ্বর সর্দি কাশির মতো প্রাথমিক উপসর্গগুলি ছিল তাঁর মধ্যে। চিকিৎসকদের পরামর্শে টেস্ট করানো হয়। বৃহস্পতিবার রাতে রিপোর্ট এলে জানা যায় তিনি পজিটিভ। বর্তমানে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি।

করোনা আক্রান্ত এই বিধায়কপুত্র উত্তর ২৪ পরগনা জেলা যুব তৃণমূলের সহ-সভাপতি। দলীয় সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি আমফানে ক্ষতিগ্রস্ত এলাকাগুলিতে ত্রাণ দিতে গিয়েছিলেন তিনি। কয়েকদিন আগে সন্দেশখালিতে ত্রাণ দিতে গিয়েছিলেন এই যুব নেতা। তাঁর সঙ্গে নৈহাটি, বারাকপুর, বারাসত ও পানিহাটি এলাকার যুব তৃণমূলের বহু কর্মীই ছিলেন। ত্রাণ দিয়ে ফিরে আসার কয়েকদিন পর থেকেই অসুস্থ হয়ে পড়েন তিনি। আর সেটাই চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। ওই যুবনেতার সংস্পর্শ আর কারা কারা এসেছিলেন তার খোঁজ নিচ্ছে স্বাস্থ্যদপ্তর। তাদেরও পরীক্ষা করানো হতে পারে বলে খবর স্বাস্থ্যদপ্তর সূত্রে। তাছাড়া দলের কাজও করেছেন।

[আরও পড়ুন: তোলা আদায়ে ই-মেল পাঠাচ্ছেন উপাচার্য! তুমুল চাঞ্চল্য বর্ধমান বিশ্ববিদ্যালয়ে]

দলীয় সূত্রে খবর, বৃহস্পতিবার বিকেলে জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ছাত্র, যুব-সহ ব্লক ও টাউনস্তরের নেতা কর্মীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে বৈঠক করেন। ওই যুবনেতা নিজের বাড়িতে আলাদা ঘরে বসে সেই ভিডিও কনফারেন্সে যোগও দিয়েছিলেন। ভিডিও কনফারেন্স শেষ হওয়ার পর রাতে টেস্টের রিপোর্ট এলে জানা যায় তিনি পজিটিভ। এরপরই শুক্রবার সকালে তাঁকে ওই বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। বিধায়ক ও তাঁর পরিবারের বাকি সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

তবে শুধু বিধায়কপুত্রই নয়, পানিহাটি এলাকায় প্রতিদিনই পজিটিভ রোগীর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। শুক্রবার বিধায়কপুত্র ছাড়াও একজন প্রৌঢ় ও এক প্রৌঢ়ার করোনা ধরা পড়েছে। তারা ২৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা, একই বাড়ির সদস্য।

[আরও পড়ুন: অসুস্থতার সঙ্গে দীর্ঘ লড়াই শেষ, প্রয়াত বিধায়ক অবনীমোহন জোয়ারদার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement